নরসিংদীতে বাস-বর যাত্রীবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩                       স্ত্রীর ধাক্কায় নদীতে নিখোঁজ স্বামীর লাশ উদ্ধার                       মেধার ভিত্তিতে নিয়োগের সুপারিশ করবে কমিটি’                       যুদ্ধাপরাধের মামলায় পটুয়াখালীর ইসহাকসহ ৫ জনের মৃত্যুদণ্ড                       পবিত্র ঈদুল আজহা ২২ আগস্ট       

৪৫ হাজার ইয়াবা উদ্ধার

রাজধানীতে পুলিশের অভিযানে ৪৫ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে। গত মঙ্গলবার যাত্রাবাড়ী স্পীডবার্ড সিএনজি স্টেশনের সামনে এবং বিকাল ৫টার সময় কদমতলী এলাকায় পুলিশের পৃথক অভিযানে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত ৬ জনেক গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত এ ৬ জন হলেন- মনির হোসেন (৩৮), নবীন হোসেন (২৪), ইসমাইল হোসেন (৩৮), আলামিন হোসেন ওরফে অপু (২৩), জামাল হোসেন (৪৭) ও মঙ্গল মিয়া (৪০)। 
 
পুলিশ সূত্র জানায়, সন্ত্রাস দমন বিষয়ক পুলিশের বিশেষ ইউনিট কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের ( সিটিটিসি) স্পেশাল এ্যাকশন গ্রুপ রাজধানীর যাত্রাবাড়ী স্পীডবার্ড সিএনজি স্টেশনের সামনে অভিযান চালিয়ে ইয়াবার চালানসহ গাড়ি চালক মনির হোসেন (৩৮) ও হেল্পার নবীন হোসেনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২৯ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত এদুজন ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটের এসি রয়েল পরিবহনের চালক এবং হেল্পার। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
 
এদিকে ডিবির ক্যান্টনমেন্ট জোনাল টিম মঙ্গলবার বিকাল সোয়া পাঁচটায় কদমতলী থানা এলাকায় বিশেষ অভিযান চালায়। এসময় ১৫ হাজার পিস ইয়াবাসহ ইসমাইল হোসেন, আলামিন হোসেন ওরফে অপু, জামাল হোসেন ও মঙ্গল মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে একটি পুরাতন প্রাইভেটকার ও দুইটি পুরাতন মোটর সাইকেল জব্দ করা হয়।
 
 
 


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম