নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর                       শাহজালালে ৭ কেজি স্বর্ণসহ মালয়েশীয় নাগরিক আটক                       রাজধানীর যে সব এলাকায় ১০ ঘণ্টা গ্যাস থাকবে না আজ                       রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩                       চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত       

শিগগিরই বলিউডে ফিরছেন শিল্পা শেঠি

কয়েকদিন আগে একটি ছবির কারণে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ট্রল বানানো হয়। ছবিটিতে দেখা যায়, সমুদ্র সৈকতে দুই হাত প্রসারিত করে সামনের দিকে তাকিয়ে রয়েছেন।
 
এই ছবিটিতে নিয়ে ট্রল করার কারণ হলো, এমন ভঙ্গিতে হার হামেশাই দেখা যায় শাহরুখ খানকে। বিভিন্ন সময়ে এমন ভঙ্গি অনেক বলিউড অভিনেতা করলেও শাহরুখকে ছাড়িয়ে যেতে পারেননি কেউ। তবে এত দিন কোনো বলিউড অভিনেত্রী এই ভঙ্গি করার কথা মাথাতেও আনেননি। আর এবার সেটাই করে দেখালেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী।
 
তবে তাকে নিয়ে ট্রল করা প্রসঙ্গে শিল্পা শেঠি বললেন, ‘এভাবে ছবি তোলা অপরাধ নাকি!’ শাহরুখের ভঙ্গিতে তাকে দেখে অনেক ভক্তই শিল্পাকে চলচ্চিত্রে ফেরার কথা বলেন। জবাবে শিল্পা বলেন, ‘অনেক দিন ধরে আমাকে বড়পর্দায় দেখেননি। আমি আবার বড়পর্দায় ফিরতে চাই, তবে ভিন্ন চরিত্র নিয়ে। আমি যদি অনেকদিন পর একটা ছবি করি তাহলে আমাকে এমন একটা চরিত্রে অভিনয় করতে হবে যা আমি আগে করিনি। যে চরিত্রে আমি অভিনয় করতে উপভোগ করব।’ তার এই কথার  রেশ ধরে বলা যায়, অতি শিগগিরই তিনি নতুন কোন চলচ্চিত্রে অভিনয় করবেন।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম