ঢাকাটাইমস, প্রিয়ডটকমসহ ৫৮ নিউজ সাইট বন্ধের নির্দেশ                       ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা                       ছয় দফা কার্যকর হলেই ক্লাসে ফেরার ঘোষণা ভিকারুননিসার ছাত্রীদের                       বিশ্বের ২৬তম ক্ষমতাধর নারী শেখ হাসিনা                       রাজধানীতে ট্রাক চাপায় ছাত্রলীগ নেতা নিহত       

প্রথমবার একই সঙ্গে সাদিয়া ও ইরফান

প্রথমবারের মত একসঙ্গে ছোট পর্দায় জুটি বাঁধলেন চলচ্চিত্র নায়িকা সাদিয়া ও ইরফান সাজ্জাদ। তাদের দেখা যাবে ‘তুমি শুধু তুমি’ শিরোনামের একটি নাটকে। আহসান হাবিব সকালের রচনায় এটি নির্মাণ করেছেন তায়িবুর রহমান আরিফ। সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে বলে জানান নির্মাতা।
 
নাটকটিতে ইরফান সাজ্জাদ অভিনয় করেছেন অলিভ চরিত্রে। সাদিয়া থাকছেন রুনা চরিত্রে। গল্পে দেখা যাবে, রুনা কোন কিছুতেই মনটাকে স্থির করতে পারছেনা। এ নিয়ে স্বামী আকাশের সাথে মান অভিমানের বেড়াজাল সৃষ্টি হয়। সে জাল কেটে কোন ভাবেই বের হয়ে আসতে পারে না রুনা। তাই সিদ্ধান্ত নেয় সে যাবে অলীভ কাছে। একবারের জন্যে হলে ও সে মুখোমুখি হবে অলীভের। জানতে চাইবে কেন সে তাকে মানুষিক র্টচারের ভিতর রেখেছে? আকাশ কে না জানিয়েই রওনা করে রুনা অলীভের উদ্দেশ্য। অলীভের বাসায় হাজির হয় পুলিশ সহ। বাড়ীতে গিয়ে কাউকে পায়না রুনা। এবার বাড়ীর দরজায় সম্মুখে দেখা হয় রুনার এক সহপাঠি কণার সাথে। কণার কাছে জানতে পারে অলীভের কথা। জানতে পারে আজ অলীভ তার জন্যেই মৃত্যুর প্রহর গুনছে। শোনে চমকে উঠে রুনা। তারপর গল্প অন্য দিকে মোড় নেয়। 
 
সাদিয়া বলেন, প্রথমবারের মত সাজ্জাদ ভাইয়ের সঙ্গে ছোট পর্দায় কাজ করেছি। নাটকের হল্পটি অনেক চমৎকারঅ আশা করি দর্শক আমাদের রসায়ন উপভোগ করবেন। 
 
ইরফান বলেন, সাদিয়া অনেক ভালো অভিনয় করেন। বড় পর্দার মত ছোট পর্দায়ও সে ভালো করবে আমি মনে করি।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম