ইন্টারনেটের গতি ফিরতে লাগবে আরও দুদিন                       ‘বন্দুুকযুদ্ধে’ কুষ্টিয়ায় দুই মাদক ব্যবসায়ী নিহত                       'বন্দুকযুদ্ধে' ৫ জেলায় নিহত ৭                       নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত                       হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার       

রাজশাহীতে ভুয়া ২ ডিবি পুলিশ আটক

রায়হান:ডিবি পুলিশের ভুয়া পরিচয় দিয়ে অপহরণ, মারপিট ও চাঁদাবাজির অভিযোগে কথিত দুই সাংবাদিককে আটক করেছে পুলিশ। চারঘাট উপজেলার ইউসুফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে রবিবার সন্ধ্যায় তাদের আটক করা হয়।
 
আটকরা হলেন- রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার মোন্নাফের মোড়ের বাসিন্দা মোজাম্মেল হকের ছেলে মামুনুর রশিদ ও বাঘা উপজেলার হরিনা গ্রামের জিন্নাত আলীর ছেলে মাসুদ রানা।
 

চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, রবিবার সন্ধ্যায় থানায় খবর আসে ইউসুফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে ডিবি পুলিশের পরিচয় দিয়ে এক ব্যক্তিকে আটক করে মারপিট করা হচ্ছে।

কোন লোকজন তাদের কাছে যেতে পারছে না। এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গোয়েন্দা পুলিশ পরিচয় দেয়া ব্যক্তিদের সাথে কথা বললে তারা নিজেদের সাংবাদিক ও মানবধিকারকর্মী বলে পরিচয় দেন। পরে তাদের আটক করা হয়। তাদের নামে মামলা করা হয়েছে


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম