নরসিংদীতে বাস-বর যাত্রীবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩                       স্ত্রীর ধাক্কায় নদীতে নিখোঁজ স্বামীর লাশ উদ্ধার                       মেধার ভিত্তিতে নিয়োগের সুপারিশ করবে কমিটি’                       যুদ্ধাপরাধের মামলায় পটুয়াখালীর ইসহাকসহ ৫ জনের মৃত্যুদণ্ড                       পবিত্র ঈদুল আজহা ২২ আগস্ট       

জবি নাট্যকলা বিভাগের সহযোগী অধ্যাপক হালিম প্রামানিকের বিরুদ্ধে ফের যৌন হয়রানির অভিযোগ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নাট্যকলা বিভাগের সহযোগী অধ্যাপক হালিম প্রামানিকের বিরুদ্ধে ফের যৌন হয়রানির অভিযোগ করেছেন একাধিক ছাত্রী। বিশ্ববিদ্যালয়ের ভিসি সোমবার এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান।
 
ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, ‌'হালিম প্রামানিকের বিরুদ্ধে নতুন করে আরো যৌন হয়রানির অভিযোগ এসেছে। অভিযোগগুলো পাওয়ার পর নতুন তদন্ত কমিটি গঠন করেছি। তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত তিনি সাময়িক বহিষ্কার থাকবেন। বিশ্ববিদ্যালয়ের তিন ডিন, অভিযোগকারী এবং অভিযুক্তদের পক্ষ থেকে দুইজনসহ মোট পাঁচজনকে কমিটির সদস্য করা হয়েছে।
 
এছাড়া যৌন হয়রানির অভিযোগ করা আগের দুই শিক্ষার্থী তাদের ঘটনা পুনঃতদন্ত করে ওই শিক্ষকের উপযুক্ত শাস্তি চেয়ে সোমবার উপাচার্য বরাবর চিঠি দেন। যার পরিপ্রেক্ষিতে হালিম প্রামাণিকের সাময়িক বরখাস্ত বহাল রেখে পুনঃতদন্ত করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম