বলিউডে শাকিব খান?                       অটল বিহারী বাজপেয়ির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক                       নভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল                       বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন                       প্রতারক এজেন্সিগুলোর চক্রে পড়ে হজে যেতে পারলেন না ৬০৬ জন       

মানিকগঞ্জে মাদক সেবনে বাধা দেয়ায় নারী শ্রমিককে গণধর্ষণ

মানিকগঞ্জে মাদক সেবনে বাধা দেয়ায় নারী শ্রমিক (৪০) গণধর্ষণের শিকার হয়েছেন। সদর উপজেলার জয়রা এলাকায় শুক্রবার রাতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।
এ ঘটনায় ৪জনকে আসামি করে শনিবার মামলা করেছেন নির্যাতিতা। পুলিশ জুয়েল (৩০) ও সাদ্দাম (২৫) নামের দুই আসামিকে গ্রেফতার করেছে।
 
নির্যাতিত ওই নারী জানান, তিনি জয়রা এলাকায় একটি টিনসেট বাড়িতে ভাড়া থাকেন। রাজমিস্ত্রির সহযোগি হিসেবে দিনমজুরির কাজ করেন।
 
তিনি আরো জানান, এলাকার চিহ্নিত মাদকসেবী জুয়েল (৩০), ওয়াসিম (৩০), রিফাত (২৯) ও সাদ্দাম (২৫) শুক্রবার দুপুরে তার বাড়িতে এসে মাদকসেবন করতে চান। এসময় তিনি বাধা দিলে তাকে দেখে নিবেন বলে তারা হুমকি দিয়ে যান। রাত ১১টার দিকে ওই যুবকরা দরজা ভেঙ্গে তার ঘরে ঢুকেন এবং তাকে গণধর্ষণ করেন। পরে তিনি বিষয়টি অন্যদের জানান।
 
মানিকগঞ্জ সদর থানার ওসি মো. রকিবুজ্জামান জানান, গ্রেফতারকৃত দুই আসামিকে রবিবার আদালতে নেয়া হলে তাদের জেল হাজতে পাঠিয়েছেন বিচারক। পলাতক দুই আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম