কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার মাসুকের মৃত্যু                       পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক মাদক ব্যবসায়ী নিহত                       ঠাকুরগাঁওয়ে বন্ধুকযুদ্ধে মোবারক হোসেন কুট্টি এক মাদক ব্যবসায়ী নিহত                       যাত্রীর জুতার ভেতর থেকে সাড়ে ৯টি সোনা বার উদ্ধার                       মোহাম্মাদপুরে জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান, আটক শতাধিক       

পূর্ব শত্রুতার জেরে রাবি শিক্ষার্থীকে মারধর করে ছাত্রলীগ নেতার

পূর্ব শত্রুতার জেরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেছে বলে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) সামনে এ ঘটনা ঘটে।

মারধরে ওই শিক্ষার্থীর মাথা ফেটে যাওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপালে (রামেক) আট নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। মারধরের শিকারের জিহাদ হোসাইন বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। অপরদিকে, অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতা রুহুল আমিন কিস্কু রেক । তিনি বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী।

ভুক্তভোগী জিহাদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বিকেলে জিহাদ বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র সামনে বসে ছিলেন। তখন এক ছাত্রলীগ কর্মী এসে তাকে স্টেডিয়ামে দিকে ডেকে নিয়ে যায়। স্টেডিয়ামের প্রধান ফটকের সামনে গেলে ছাত্রলীগ নেতা রুহুল আমিনসহ ১০-১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী পেছন থেকে তাঁর ওপর রড, লঠিসোটা নিয়ে হামলা চালায়। তাদের মারধর থেকে রক্ষা পেতে জিহাদ দৌঁড়ালে তাকে ধাওয়া করে টিএসসিসি’র সামনে মাটিতে ফেলে তার উপর উপর্যুপুরি আঘাত করে। মারধরে জিহাদের মাথা ফেটে যায় ও শরীরে বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। মারধরের বিষয়ে জানতে অভিযুক্ত রুহুল আমিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ‘ব্যস্ত’ আছেন বলে কল কেটে দেন।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ‘আমি যতদূর জানি তাদের মধ্যে পূর্ব শত্রুতা রয়েছে । মারধরের বিষয় আমি খোঁজ খবর নিয়ে ব্যবস্থা করবো।’


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম