নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত                       হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার                       খুলনায় ৮শ' মেগাওয়াট বিদ্যুৎ প্রকল্প একনেক সভায় উপস্থাপনের অপেক্ষায়                       ঢাকায় নেমেই কক্সবাজার গেলেন প্রিয়াঙ্কা চোপড়া                       আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা সন্ধ্যায়       

বরিশালে ৫ছাত্রীর বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ

বিএম কলেজের বনমালী ছাত্রীনিবাসের পাঁচ শিক্ষার্থীর বিরুদ্ধে থানায় ছিনতাইয়ের  অভিযোগ দায়ের করা হয়েছে। একই ছাত্রীনিবাসের মারধরের শিকার শিক্ষার্থী ফারজানা আক্তার ঝুমুর এ অভিযোগ করেন।
অভিযুক্তরা হলেন- বনমালী ছাত্রীনিবাসের জান্নাতুল ফেরদৌসি, ফাতিমা শিমু, রহিমা আফরোজ ইভা, শাকিলা আক্তার ও শারমিন আক্তার।শনিবার কোতোয়ালি মডেল থানায় ওসি শাহ্ মো. আওলাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।লিখিত অভিযোগে ঝুমুর উল্লেখ করেন, অভিযুক্তরা একই ছাত্রীনিবাসে তার সাথে থাকেন। সাম্প্রতি তার সাথে ওই পাঁচ শিক্ষার্থীর বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধকে কেন্দ্র করে অভিযুক্তরা গত ২২ এপ্রিল বিকেলে তার ওপর হামলা ও মারধর করেন। একপর্যায়ে তার জামা কাপড় ও বইসহ আসবাবপত্রে আগুন ধরিয়ে দেয়া হয়। ওইসময় অভিযুক্ত জান্নাতুল ফেরদৌসির নেতৃত্বে অপর অভিযুক্তরা ঝুমুর গলায় থাকা একটি স্বর্ণের চেইন ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম