ইন্টারনেটের গতি ফিরতে লাগবে আরও দুদিন                       ‘বন্দুুকযুদ্ধে’ কুষ্টিয়ায় দুই মাদক ব্যবসায়ী নিহত                       'বন্দুকযুদ্ধে' ৫ জেলায় নিহত ৭                       নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত                       হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার       

রুয়েট বাসচালক খুনের নেপথ্যে ৪ লাখ টাকা

রায়হান:মারামারির ঘটনা মিমাংসা করে দেয়ার জন্য চার লাখ টাকা দাবি করায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) বাস চালক আব্দুস সালাম হত্যা করা হয়। এতে অংশ নেন পাঁচজন। এ হত্যাকান্ডে জড়িত পলাশ নামের এক যুবক আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ও মতিহার থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম।

তিনি জানান,পলাশ নগরের কাজলা এলাকার তজিবর রহমানের ছেলে। শুক্রবার রাতে কাজলা এলাকা থেকে পলাশকে গ্রেপ্তার করা হয়েছিল।শনিবার বিকেলে তাকে মহানগর মুখ্য হাকিম আদালতে হাজির করা হয়। আদালতে বিচারক সাইফুল ইসলাম পলাশের স্বীকারক্তিমূলক জবানবন্দি গ্রহন করেন।জবানবন্দির বরাদ দিয়ে পুলিশ পরিদর্শক মাহবুব জানান, ‘গত বছরের ২২ ডিসেম্বর কাজলা এলাকার মাহিম নামের এক যুবককে পিটিয়ে জখম করে পলাশসহ তার কয়েক বন্ধু। এ ঘটনায় পলাশসহ পাঁচজনকে আসামী করে মতিহার থানায় একটি মামলা দায়ের করে মাহিম। ওই মারামারি মামলার মিমাংসার মধ্যস্থতাকারী ছিল সালাম। তবে আব্দুস সালাম ওই মামলা মিমাংসার জন্য ৪ লাখ টাকা পলাশদের কাছে দাবি করে। সে টাকা না দেয়ায় কারণে মামলাটি মীমাংসা হয়নি। এ জন্য সালামকে দায়ী করে তার উপর ক্ষুব্ধ হয় পলাশসহ মামলার পাঁচ আসামী। এর জের ধরে তারা ঠান্ড মাথায় পরিকল্পিতভাবে সালামকে হত্যা করে।’ গত সোমবার রাত সাড়ে নয়টার দিকে রুয়েটের শেখ হাসিনা হলের সামনে বাসচালক আব্দুস সালামকে (৫২) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এর পরদিন নিহতের বড় ছেলে অজ্ঞাতনামাদের আসামী করে মতিহার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় ওয়াশিম নামে একজনকে প্রথম গ্রেপ্তার করে। তবে তার কাছ থেকে কোন ক্লু পায়নি পুলিশ। এর পর শুক্রবার রাতে পলাশকে গ্রেপ্তার করা হয়।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম