বলিউডে শাকিব খান?                       অটল বিহারী বাজপেয়ির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক                       নভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল                       বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন                       প্রতারক এজেন্সিগুলোর চক্রে পড়ে হজে যেতে পারলেন না ৬০৬ জন       

রাজশাহীতে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে কর্মসুচি পালিত

রায়হান: রাজশাহীতে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও শ্রেষ্ট প্যানেল ল’ইয়ারদের পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সিনিয়র জেলা ও দায়রা জজ মুহম্মদ মাহবুব-উল হক’র সভাপতিত্বে অতিথি ছিলেন জেলা প্রশাসক এস এম আব্দুল কাদের, মহানগর দায়রা জজ ওএইচএম ইলিয়াস হোসেন, নারী ও শিশু নির্যাতন দমন আদালতের জজ মুনসুর আলম, উপপুলিশ কমিশনার তানভীর হায়দার চৌধুরী, এসপি শহিদুল্লাহ এবং জেলা বারের সভাপতি লোকমান আলী।আরো অতিথি ছিলেন দ্রুত বিচার ট্রাইবুনাল এর বিজ্ঞ বিচারক বেগম শিরীন কবিতা আখতার, জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল এর বিজ্ঞ বিচারক (জেলা জজ), গোলক চন্দ্র বিশ্বাস, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অনুপ কুমার, সিনিয়র জেল সুপার হালিমা খাতুন

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা লিগ্যাল এইড অফিসার সেলিম রেজা। এবারের প্রতিপাদ্য ছিল “উন্নয়ন আর আইনের শাসনে এগিয়ে চলছে দেশ, লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ।”

আলোচনা সভায় লিগ্যাল এইড দিবসের তাৎপর্য বিষয়ে মুক্ত আলোচনা ও আইন সহায়তা কার্যক্রম সম্পর্কে মূল্যবান মতামত প্রদান করা হয়। আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন রাজশাহী জেলা লিগ্যাল এইড কর্মকর্তা (বিজ্ঞ সিনিয়র সহকারী জজ) সেলিম রেজা। তিনি জাতীয় আইনগত সহায়তা দিবসের তাৎপর্য তুলে ধরেন এবং রাজশাহী জেলায় সরকারী আইন সহায়তা কার্যক্রমের অগ্রগতি ও ধারাবাহিক কর্মকাণ্ড তুলে ধরেন। আমন্ত্রিত অতিথিগণ তাঁদের বক্তব্যে জাতীয় আইনগত সহায়তা দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন।

এসব কর্মসুচিতে উপস্থিত ছিলেন প্যানেল আইনজীবী, লিগ্যাল এইড ক্লায়েন্ট, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র-ছাত্রী ও শিক্ষক, লিগ্যাল এইড কমিটির সদস্যবৃন্দ, কোর্ট পুলিশ, জেলা পুলিশ, মহানগর পুলিশ, বিভিন্ন বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা ব্লাস্ট, জাতীয় মহিলা আইনজীবী সমিতি, ব্র্যাক, সচেতন, লাইট হাউস, এসিডি, এফডব্লিউসিএ এবং অন্যান্য সকল স্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন। সেরা প্যানেল আইনজীবীদের ক্রেস্ট প্রদান করা হয়।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম