নরসিংদীতে বাস-বর যাত্রীবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩                       স্ত্রীর ধাক্কায় নদীতে নিখোঁজ স্বামীর লাশ উদ্ধার                       মেধার ভিত্তিতে নিয়োগের সুপারিশ করবে কমিটি’                       যুদ্ধাপরাধের মামলায় পটুয়াখালীর ইসহাকসহ ৫ জনের মৃত্যুদণ্ড                       পবিত্র ঈদুল আজহা ২২ আগস্ট       

খালেদা জিয়া জেলে থাকলেও বিএনপি একতাবদ্ধ- বুলবুল

মহানগর বিএনপি’র সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন , গণতন্ত্রের মানসকন্যা, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া জেলে থাকলেও বিএনপি’র মধ্যে কোন ভাঙ্গন বা দ্বিধা-দ্বন্দ্ব নাই। বিএনপি এখন পূর্বের তুলনায় আরো শক্তিশালী ও একতাবদ্ধ হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনের প্রধান সড়কে মহানগর বিএনপি’র, অঙ্গ ও সহযোগি সংগঠনের সমন্বয়ে মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

এসময় মেয়র আরও বলেন, খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সরকারের ভীত নড়ে উঠেছে। গত ১৫ এপ্রিলের জনসমাবেশ দেখে এমপি মন্ত্রীদের গায়ে জ্বালা ধরে গেছে। সকল প্রকার বাধা অতিক্রম করে রাজশাহী বিভাগীয় জনসভায় জনগণের ঢল নামে। এই জন¯্রােতের ত্বরে ভেসে যাওয়ার ভয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জাল পার্সপোর্ট প্রদর্শন করে তার নাগরিকত্ব নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। এই মিথ্যাচার থেকে বিরত থাকার জন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে সতর্ক করে দেন।

বর্তমান সরকারের কর্মকান্ডের কথা উল্লেখ করে বুলবুল বলেন, এই সরকার ব্যাংক ও শেয়ার বাজার লুট, মেগা প্রকল্পের নামে হাজার হাজার কোটি টাকা বিদেশে তার ছেলে জয় এবং বোন রেহানার নিকট পাচার করেছে। অথচ সামান্য টাকা যা কোনভাবেই তসরুপ বা নষ্ট হয়নি সেই টাকা নিয়ে মিথ্যা মামলা সাজিয়ে বেগম জিয়াকে পরিত্যাক্ত জেলের একটি একটি ছোট্ট রুমে আবদ্ধ করে রাখা হয়েছে। তাকে একটি সিঙ্গেল খাট প্রদান করা হয়েছে। তেলাপোকা ও ইঁদুরের সাথে বেগম জিয়াকে বসবাস করতে বাধ্য করছে এই অনির্বাচিত ও গণতন্ত্র হত্যাকারী ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেগম জিয়াকে কারাগারে রেখে কোনভাবেই এদেশে আর একক নির্বাচন করতে দেওয়া হবেনা বলে তিনি হুঁশিয়ারী প্রদান করেন।

আগামী দিনে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন আরো তীব্র আকার ধারণ করবে। আর এই আন্দোলনে দেশের মানুষকে ও দলীয় নেতাকর্মীদের নির্ভয়ে অংশ গ্রহন করার আহবান জানান তিনি। সেইসাথে রুয়েটের বাস চালক জাতীয়তাবাদী শ্রমিক দলের সক্রিয় সদস্য আব্দুস সালামের খুনিদের সনাক্ত করে দ্রুত বিচারের আওতায় আনার জন্য তিনি পুলিশ ও রুয়েট ভিসি’র নিকট দাবী জানান। দ্রুত আসামীদের গ্রেফতার করদেত না পারলে আগামীতে রুয়েট ঘেরাও কর্মসূচী পালনের ঘোষনা দেন বুলবুল।

এসময় মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বাগমারার সাবেক সংসদ সদস্য আব্দুল গফুর ও জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহসিন আলী।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, শাহ মখ্দুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন, বোয়ালিয়া থানা সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, রাজপাড়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন রিমন, মহানগর ছাত্র দলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, রাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, যুগ্ম সম্পাদক সানিন, মহানগর ছাত্রদলে ১নং যুগ্ম আহবায়ক আকবর আলী জ্যাকি ও নাহিন আহম্মেদ সহ রাজশাহী মহানগর বিএনপি’র ৩৭টি ওয়ার্ডের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম