ঝিনাইদহে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, ৩ র‌্যাব সদস্য আহত                       ম্যারাডোনার হৃদয়জুড়ে রয়েছে ফিলিস্তিন                       এফডিসিতে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১                       সাগর-রুনি হত্যা : মামলার প্রতিবেদন পেছালো ৫৯ বার                       ইউএস এইড বাংলাদেশের নতুন মিশন প্রধান ডেরিক এস ব্রাউন ঢাকায় পৌঁছেছেন       

রাবি অধ্যাপক রেজাউল হত্যা মামলার রায় ৮ মে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজী অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকী হত্যা মামলার রায় ঘোষণা করা হবে আগামী ৮ মে। রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শিরীন কবিতা আখতার বুধবার দুপুরে রায় ঘোষণার এ দিন নির্ধারণ করেছেন।
 
আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু এ তথ্য নিশ্চিত করে বলেন, মামলার সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে গত সোমবার থেকে রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শুরু হয়। বুধবার যুক্তিতর্ক শেষ হলে আদালত রায় ঘোষণার জন্য আগামী ৮মে দিন ধার্য করেন। এ মামলায় ৩২জন সাক্ষীর মধ্যে আদালত ২৬জনের সাক্ষ্য গ্রহণ করেছেন। ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর থেকে সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছিল।
 
উল্লেখ্য, ২০১৬ সালের ২৩ এপ্রিল সকালে রাজশাহী মহানগরীর শালবাগান এলাকায় নিজের বাড়ি থেকে মাত্র ৫০ গজ দূরে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয় অধ্যাপক ড. এএফএম রেজাউল করিম সিদ্দিকীকে। তিনি কোমলগান্ধার সাহিত্য পত্রিকা সম্পাদনা করতেন; সুন্দরম নামে একটি সাংস্কৃতিক সংগঠনেরও উপদেষ্টা ছিলেন। অধ্যাপক রেজাউল করিম ভালো সেতার বাজাতেন। নিজ গ্রাম বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর এলাকায় তিনি একটি গানের স্কুল প্রতিষ্ঠারও চেষ্টা করছিলেন।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম