ইন্টারনেটের গতি ফিরতে লাগবে আরও দুদিন                       ‘বন্দুুকযুদ্ধে’ কুষ্টিয়ায় দুই মাদক ব্যবসায়ী নিহত                       'বন্দুকযুদ্ধে' ৫ জেলায় নিহত ৭                       নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত                       হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার       

রুয়েটে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা

রায়হানঃসরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কারের দাবি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট), শিক্ষার্থীরা। আগামীকাল বুধবার থেকে নতুন কর্মসূচির ঘোষণা দিয়েছেন তারা। আজ দুপুর ১ টায় রুয়েট শহীদমিনারে সামনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন আন্দোলন কারীরা ।

সেখানে আন্দোলন কারীরা জানান, কোটা সংস্কার আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত তারা মানেন না। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। আগামীকাল বুধবার সকাল ১১টায় তারা রুয়েট শহীদমিনারে সামনে অবস্থান কর্মসূচি পালন করবে। সেই সঙ্গে দাবি আদায় না হওয়া পর্যন্ত ক্লাস বর্জন চলবে।

এর আগে সকাল ১১টা বিশ্ববিদ্যালয়ে আন্দোলন শুরু করেন সাধারণ শিক্ষার্থীরা। সরেজমিনে দেখা গেছে, এদিন বেলা ১১ টা থেকে  রুয়েট শহীদমিনারে সামনে জড়ো হতে শুরু করে শিক্ষার্থীরা। ক্লাস বর্জন করে শিক্ষার্থী সেখানে জড়ো হতে থাকেন। সেখান থেকে সাড়ে ১১টার দিকে শিক্ষার্থীরা রুয়েট শহীদমিনারে সামনে অবস্থান নেন। এসময় আন্দোলনকারীরা ‘বঙ্গবন্ধুর বাংলায় বৈষম্যের ঠাঁই নাই’, ‘পিতা তুমি ফিরে এসো, বৈষম্য দূর করো’ সহ নানা স্লোগান দেন।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম