নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর                       শাহজালালে ৭ কেজি স্বর্ণসহ মালয়েশীয় নাগরিক আটক                       রাজধানীর যে সব এলাকায় ১০ ঘণ্টা গ্যাস থাকবে না আজ                       রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩                       চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত       

আবারও আন্দোলনে ফুঁসে উঠেছে রাবি

রায়হানঃসরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কার দাবিতে আবারও আন্দোলনে ফুঁসে উঠেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়। মঙ্গলবার বেলা সাড় ১১টা থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল শুরু করেছে।

সরজমিনে দেখা গেছে, সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে জড়ো হতে শুরু করে শিক্ষার্থীরা। ক্লাস বর্জন করে শিক্ষার্থী সেখানে জড় হতে থাকেন। সেখান থেকে সাড়ে ১১টার সময় শিক্ষার্থীরা জোহা চত্বরের সামনে অবস্থান নেন। আন্দোলনকারীরা ‘বঙ্গবন্ধুর বাংলায় বৈষম্যের ঠাঁই নাই’, ‘পিতা তুমি ফিরে এসো, বৈষম্য দূর করো’সহ নানা স্লোগান দিচ্ছেন।

আন্দোলনে যাতে অন্য কোনো রাজনৈতিক দল ঢুকতে না পারে সে বিষয়ে সতর্ক করে শিক্ষার্থীরা মাইকে বারবার তা প্রচার করছেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে অস্ত্রসহ সারিবদ্ধভাবে পুলিশ সদস্যদের দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত দুই হাজারের বেশি শিক্ষার্থীকে আন্দোলন চালিয়ে যেতে দেখা গেছে।

নগরীরর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদৎ হোসেন জানিয়েছেন, আন্দোলনরত শিক্ষার্থীরা যাতে কোনো ধরণের বিশৃঙ্খলার সৃষ্টি না করে সেজন্য তারা অবস্থান নিয়েছেন।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম