কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার মাসুকের মৃত্যু                       পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক মাদক ব্যবসায়ী নিহত                       ঠাকুরগাঁওয়ে বন্ধুকযুদ্ধে মোবারক হোসেন কুট্টি এক মাদক ব্যবসায়ী নিহত                       যাত্রীর জুতার ভেতর থেকে সাড়ে ৯টি সোনা বার উদ্ধার                       মোহাম্মাদপুরে জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান, আটক শতাধিক       

পুনরায় পদ ফিরে চাইলেন রাজশাহী কলেজ ছাত্রলীগের সম্পাদক নাঈম

সাবিত হোসেনঃবহিস্কারের পর এবার পুনরায় পদ ফিরে চাইলেন রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমুর রহমান নাঈম। আজ শনিবার দলীয় প্যাডে পদে পুন:বহালের আবেদন জানিয়ে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ ও সম্পাদক মাহমুদ হাসান রাজিব বরাবর পাঠানো হয়।

গত ৩ মার্চ মঙ্গলবার রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ ছাত্রলীগ কার্যনির্বাহী কমিটি সাময়িক স্থগিত ও রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুর রহমান নাঈমকে সাময়িক অব্যাহতির জন্য কেন্দ্রীয় সভাপতি বরাবর সুপারিশ করে রাজশাহী মহানগর ছাত্রলীগ। বিবৃতিতে সংগঠনের নিয়ম-শৃঙ্খলা ভঙ্গ ও অসাংগঠনিক কার্যকলাপের কারনে বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ শাখার কার্যনির্বাহী কমিটি সাময়িক স্থগিত করার জন্য সুপারিশ করা হয়।

একই অভিযোগে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুর রহমান নাঈমকে সাময়িক অব্যাহতি দেওয়ার জন্য সুপারিশ করা হয়। শূন্যপদে যুগ্ম সাধারণ সম্পাদক রাশিক দত্ত’কে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদানের জন্য সুপারিশ করা হয়। মহানগর ছাত্রলীগের দপ্তর সম্পাদক ফজলে রাব্বি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এই সুপারিশ পত্র প্রেরণ করেন।

এরপর দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ওই দিনই নাঈমুর রহমান নাঈমকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সম্পাদক এসএম জাকির হোসাইন।

আরও পড়ুন: রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সম্পাদক নাঈম বহিষ্কার

পদ ফিরে পেতে শনিবার দলীয় প্যাডে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক বরাবর আবেদন করেন নাঈম। তিনি উল্লেখ করেন, ছাত্রলীগের প্রতি আদর্শবান এবং জন্মসূত্রে আওয়ামীলীগ পরিবারের সন্তান হওয়ার পরেও কোন না কোন ভ’লের কারণে আমাকে বহিস্কার করা হয়েছে। আপনাদের সুপারিশ ছাড়া কোন রকম সংগঠন বিরোধী কাজ না করে, দোষ ত্রুটির সত্যতা যাচাই না করে এবং তদন্ত কমিটি ছাড়াই আমাকে বহিষ্কার করা হয়েছে। কিন্তু গঠন তন্ত্রের ১৭ ধারার নিয়ম ও শৃঙ্খলাবিধি অনুযায়ী বহিস্কার করা হয়নি। আমি হয়ত এখন রাজশাহী কলেজ ছাত্রলীগের দায়িত্বে নাই, কিন্তু রাজশাহী কলেজকে ছাত্রদল-ছাত্র শিবির ও সকল ধরণের বাম পন্থী ছাত্র সংগঠন থেকে কলেজের পরিস্থিতি সুষ্ঠ অবস্থানে নিয়ে গিয়েছি।

তিনি আরও উল্লেখ করেন, আমার ভূল হয়ত থাকতে পারে কিন্তু সেটা বহিস্কার হবার মতো না। ছাত্রলীগ নিয়ে যে ষড়যন্ত্র চলছে তাতে মহানগর ছাত্রলীগ হুমকির মুখে পড়তে পারে। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদক আমার সম্পর্কে ভূল তথ্য পেয়ে হয়ত আমাকে সংগঠন থেকে বহিস্কার করেছে। কলেজ প্রশাসনের ষড়যন্ত্রকারীরা আমাকে পদ থেকে সরানোর জন্য এবং তাদের অনিয়ম যাতে শিক্ষার্থীদের কাছে তুলে ধরতে না পারি কলেজ প্রশাসন সেটাই চেস্টা করছে। অত:এব আপনাদের মাধ্যমে কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদকের নিকট আবেদন আমি যাতে পুনরায় পদে বহাল হতে পারি তার ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানাচ্ছি।

জানতে চাইলে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ সিল্কসিটি নিউজকে বলেন, আমরা নাঈমের আবেদন হাতে পেয়েছি। তার বিষয়ে নেতৃবৃন্দদের সাথে কথা বলে তারপর কেন্দ্রীয় কমিটিকে জানানো হবে।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম