ইন্টারনেটের গতি ফিরতে লাগবে আরও দুদিন                       ‘বন্দুুকযুদ্ধে’ কুষ্টিয়ায় দুই মাদক ব্যবসায়ী নিহত                       'বন্দুকযুদ্ধে' ৫ জেলায় নিহত ৭                       নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত                       হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার       

রাজশাহীতে অগ্রণী স্কুল ও কলেজ চলচ্চিত্র সংসদের আনুষ্ঠানিক উদ্বোধন

রায়হানঃরাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রম্নয়েট) চত্বরে অবসি’ত অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের চলচ্চিত্র সংসদ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরম্ন করতে যাচ্ছে। আজ শনিবার বেলা সাড়ে ১১টায় চলচ্চিত্র সংসদের উদ্বোধন করবেন খ্যাতিমান চলচ্চিত্রকার মোরশেদুল ইসলাম।

গতকাল শুক্রবার রাজশাহী বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের প্রতিষ্ঠাতা ড. সাজ্জাদ বকুল প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি’ত থাকবেন রম্নয়েট-এর উপাচার্য অধ্যাপক মোহা. রফিকুল আলম বেগ। বিশেষ অতিথি হিসেবে চিলড্রেন্স ফিল্ম সোসাইটি, বাংলাদেশ-এর সাধারণ সম্পাদক মুনিরা মোরশেদ মুন্‌নী, রম্নয়েট এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. শহীদ উজ জামান, অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি মো. মোশারফ হোসেন বাচ্চু, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আশীয়ারা খাতুন, ঋত্বিক ঘটক ফিল্ম সোসাইটি, রাজশাহীর সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন মাসুদ।

অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যৰ মো. সাইফুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তা হিসেবে উপসি’ত থাকবেন ‘অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয় চলচ্চিত্র সংসদ’-এর প্রতিষ্ঠাতা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক সাজ্জাদ বকুল।

উদ্বোধনী শেষে তিন মাস মেয়াদী চলচ্চিত্র নির্মাণ কর্মশালার উদ্বোধন করা হবে। ২০১৭ সালে ১৯ আগস্ট অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয় চলচ্চিত্র সংসদ গঠিত হয়।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম