বিশ্বকাপের ট্রফি আসছে বাংলাদেশে                       টাঙ্গাইলে ট্রাক উল্টে একই পরিবারের নিহত ৩                       নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর                       শাহজালালে ৭ কেজি স্বর্ণসহ মালয়েশীয় নাগরিক আটক                       রাজধানীর যে সব এলাকায় ১০ ঘণ্টা গ্যাস থাকবে না আজ       

বঙ্গবন্ধু ইসলামের জন্য নিবেদিত ছিলেন–প্রতিমন্ত্রী পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আওয়ামীলীগ আমলে কারো মাথার টুপি খুলতে হয়নি, কোন মসজিদে আযান বন্ধ হয়নি। নির্বাচন এলে মিথ্যা অপপ্রচার দেয়া হয়। কিন্তু বর্তমান সরকারের সময় সবচেয়ে বেশি ইসলাম নিরাপদ। কওমী মাদ্রাসার স্বীকৃতি দিয়েছেন। এদেশ সিরিয়া, আফগানিস্তান কিংবা ইরাক হতে দেয়া যাবে না। এজন্য সবাইকে সোচ্চার হতে হবে। সরকার জঙ্গীবাদ নির্মূল করতে কাজ করে যাচ্ছে।

 
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু ইসলামের জন্য নিবেদিত ছিলেন। তিনি ইসলামীক ফাউন্ডেশন প্রতিষ্টা করেন, তাবলীগ জামায়াতের জন্য টঙ্গিতে জায়গা বরাদ্দ দেন, মারকাজ প্রতিষ্ঠা করেন।প্রতিমন্ত্রী শনিবার দুপুরে চলনবিল আন্তঃ হামদ,নাত,কেরাত,আযানও সাধারন জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে প্রধান অতিথী হিসেবে পুরস্কার বিতরন করেন।
সিংড়া দমদমা আল জামেয়াতুল কোরআনিয়া মাদ্্রাসার মুহতামিম হুসাইন আহমেদ এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও, রুহুল আমিন, মাও: আব্দুস শাকুর, মাও: ইদ্রীস আলী, মাও: আব্দুর রাজ্জাক প্রমূখ।

 
প্রতিযোগিতায় মোট ৫ টি বিভাগে ৮৬ টি হাফেজিয়া ও কওমী মাদ্রাসার দেড় হাজার শিক্ষার্থী অংশ নেন।
৫ টি বিভাগের ১৫ জন কে ক্রেস্ট,সনদ ও নগদ টাকা প্রদান করা হয় এবং ১৯৬ জনকে সনদ ও বই দেয়া হয়।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম