বিশ্বকাপের ট্রফি আসছে বাংলাদেশে                       টাঙ্গাইলে ট্রাক উল্টে একই পরিবারের নিহত ৩                       নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর                       শাহজালালে ৭ কেজি স্বর্ণসহ মালয়েশীয় নাগরিক আটক                       রাজধানীর যে সব এলাকায় ১০ ঘণ্টা গ্যাস থাকবে না আজ       

রাজশাহীতে ট্রাফিক সার্জেন্ট রবিউলকে পেটালেন মোটর শ্রমিকেরা

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকায় ট্রাকচালককে লাঞ্ছিত করার অভিযোগে ট্রাফিক পুলিশের এক সার্জেন্টকে মারধোর করেছেন মোটরশ্রমিক ইউনিয়নের সদস্যরা। পরে সার্জেন্টের বিচার দাবি করে নওদাপাড়া-বেলপুকুর সড়ক অবরোধ করেন শ্রমিকরা। শুক্রবার সন্ধ্যা ৬ টার সময় নওদাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ ট্রাক নিয়ে বের হন। ওই সময় নওদাপাড়া মহিলা পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে গাড়ির কাগজপত্র চেক করছিলেন সার্জেন্ট রবিউল ইসলাম। পরে আবুল কালামের কাগজ চেক করার সময় সার্জেন্টের সাথে তার কথা কাটাকাটি হয়। তখন তিনি শ্রমিকদের ফোন করার সময় সার্জেন্ট  রবিউল কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদের  মোবাইল কেড়ে নেন। এসময় শ্রমিকররা এসে সার্জেন্ট রবিউলকে ঘেরাও করে পেটাতে থাকেন।

পরে খবর পেয়ে শাহমখদুম থানা পুলিশ গিয়ে রবিউলকে উদ্ধার করে। এসময় শ্রমিকরা তার বিচার চেয়ে সড়ক অবরোধ করেন।তারা রাস্তার উপর এলোপাথাড়ি গাড়ি রেখে মহাসড়ক অবরোধ করেন। এ সময় তারা রবিউলকে প্রত্যাহারের দাবিতে বিভিন্ন শ্লোগান দেয়। এতে ওই মহাসড়কে প্রায় একঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের কর্মকর্তা ও শ্রমিক নেতারা গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রণ করে অবরোধ সরিয়ে দেন। জানতে চাইলে শাহমখদুম থানার ওসি জিল্লুর রহমান বলেন, রবিউল কাগজ দেখানোর সময় শ্রমিক নেতা কালাম অন্য শ্রমিকদের ফোন করে ডাকতে থাকেন। তখন রবিউল তার ফোন কেড়ে নেয়। এঘটনায় একটু ভুল বোঝাবুঝি হয়েছিলো। পরে আমরা গিয়ে সমঝোতা করে ফেলেছি।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম