নরসিংদীতে বাস-বর যাত্রীবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩                       স্ত্রীর ধাক্কায় নদীতে নিখোঁজ স্বামীর লাশ উদ্ধার                       মেধার ভিত্তিতে নিয়োগের সুপারিশ করবে কমিটি’                       যুদ্ধাপরাধের মামলায় পটুয়াখালীর ইসহাকসহ ৫ জনের মৃত্যুদণ্ড                       পবিত্র ঈদুল আজহা ২২ আগস্ট       

শ্যামপুর বালুঘাট কার্যক্রম বন্ধের নির্দেশ আদালতের

আতিকুর রাহামানঃ পবা উপজেলাধীন পদ্মা নদীর শ্যামপুর বালুমহালে গতকাল মঙ্গলবার অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ অভিযানকালে ভ্রাম্যমাণ আদালত বালুমহালের সমস্ত কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে।
জানা গেছে, পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবিরের নেতৃত্বে গতকাল শ্যামপুর বালু মহালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় তার সঙ্গে কাটাখালি থানার ওসি মেহেদী হাসান তার থানার বেশকিছু পুলিশ সদস্য নিয়ে উপস্থিত ছিলেন। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলমগীর কবির ওই বালু মহাল নিয়ে দ্বন্দ্বের অবসান না হওয়া পর্যন্ত উভয় পৰকে সেখান থেকে বালু উত্তোলনসহ সব ধরনের কার্যক্রম বন্ধের নির্দেশ দেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর বলেন, সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বালুমহাল বন্ধ করে দেয়া হয়েছে। তিনি সেখানে দুই ঘণ্টা ছিলেন। এ সময়ে সেখানে সব ধরণের কর্মকা- বন্ধ ছিল। কেউ নির্দেশ অমান্য করলে তার বির্বদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
উলেৱখ্য, গত ২২ মার্চ অস্ত্রের মুখে ইজারাদারদের তাড়িয়ে পবা উপজেলার পদ্মায় চরখিদিরপুর ও চরশ্যামপুর নামের ১২০ একরের সরকারি বালুমহাল দখলে নেয় স্থানীয়রা। এ নিয়ে আদালতে মামলাও হয়েছে। বর্তমানে বিষয়টিকে কেন্দ্র করে সেখানে দুপৰের মধ্যে তুমুল উত্তেজনা বিরাজ করছে।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম