বিশ্বকাপের ট্রফি আসছে বাংলাদেশে                       টাঙ্গাইলে ট্রাক উল্টে একই পরিবারের নিহত ৩                       নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর                       শাহজালালে ৭ কেজি স্বর্ণসহ মালয়েশীয় নাগরিক আটক                       রাজধানীর যে সব এলাকায় ১০ ঘণ্টা গ্যাস থাকবে না আজ       

পাসপোর্ট করতে আসা রোহিঙ্গা তরুণী আটক

আতিকুর রহমানঃ রাজশাহী আঞ্চলিক পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে আসা এক রোহিঙ্গা তরুণীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় পাসপোর্ট অফিসের তিন দালালকেও আটক করা হয়। নগরের চন্দ্রিমা থানার পুলিশ  মঙ্গলবার সন্ধ্যায় তাঁদের আটক করে।
পুলিশ বলছে, বোরকা পরা ওই রোহিঙ্গা তরুণী আরাকান ভাষায় কথা বলছেন। নাম জানতে চাইলে তিনি কী বলছেন, তা বোঝা যাচ্ছে না। তরুণীর সঙ্গে আটক করা তিন দালাল হলেন শাহীন ইসলাম খান ওরফে ফয়সাল (৩৫), মাসুম আলী (২৭) ও সুলতানা বেগম (২৫)। তাঁদের বাড়ি নগরের সপুরা এলাকায়।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, তরুণীর সঙ্গে কথা বলতে গিয়ে রাজশাহী আঞ্চলিক পাসপোর্ট অফিসের কর্মকর্তাদের সন্দেহ হয়। পরে তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁদের চারজনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম