টাঙ্গাইলে ট্রাক উল্টে একই পরিবারের নিহত ৩                       নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর                       শাহজালালে ৭ কেজি স্বর্ণসহ মালয়েশীয় নাগরিক আটক                       রাজধানীর যে সব এলাকায় ১০ ঘণ্টা গ্যাস থাকবে না আজ                       রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩       

রাজশাহীতে প্রেমের সূত্র ধরে কিশোরীকে অপহরণের অভিযোগ

সাবিত হোসেনঃ রাজশাহীতে মোবাইল ফোনে প্রেমের সূত্র ধরে এক কিশোরীকে অপহরণের অভিযোগ উঠেছে। আজ সোমবার বিকেলে ওই কিশোরীকে নাটোরে নিয়ে গিয়ে অপহরণ করা হয় বলে অভিযোগ পরিবারের। পরে তাকে হাত পা বেধে কোন এক নির্জন জঙ্গলে ফেলে রাখা হয় বলে অভিযোগ।

জানা যায়, নগরীর সাধুর মোড় এলাকার হাফিজুল ইসলামের মেয়ে ছন্দার সাথে মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে নাটোরের সাগর নামক ছেলের সাথে। এ প্রেমের যোগসূত্র তৈরী করেন সাধুর মোড় এলাকার আজিজ নামক এক দোকানদার। আজিজের বন্ধু সাগরের সাথে দীর্ঘদিনের সম্পর্ককে কাজে লাগিয়ে আজ সোমবার বিকেলে ছন্দার সাথে দেখা করতে আসে। পরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিকেল চারটার দিকে নাটোরে নিয়ে যায়। এরপর থেকেই সাগর তার মুঠোফোনটি বন্ধ করে দেয়।

পরে ছন্দাকে না পেয়ে খোঁজাখুজি শুরু হয়। রাত ১০ টার দিকে কোন ক্রমে ছন্দা তার ফুফু সেলিনাকে ফোন দিয়ে বলে তাকে আটকে রেখে কোন জঙ্গলে ফেলে রাখা হয়েছে।

সেলিনা বেগম ক্রাইম নিউজকে বলেন, সন্ধ্যার দিকে আমার ভাতিজি ছন্দা আমাকে ফোন করে বলে, বিকেলে তাকেজোর করে নাটোরে নিয়ে যায় দোকানদার আজিজের বন্ধু ও কথিত প্রেমিক সাগর। এরপর তাকে হাত পা বেধে আটকে রাখে। পরে আবার বাইপাস এলাকা থেকে অনেক দূরে তাকে অন্ধকারে কোন এক জঙ্গলে নিয়ে গিয়ে ছেড়ে দেয়। আজিজকে প্রশ্ন করলে সব পাওয়া যাবে। সে জানে আমাকে কোথায় আর কেন নিয়ে গেছে। এরপরেই তার কলটি কেটে যাওয়ায় আর যোগাযোগ করা সম্ভব হয়নি।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম