টাঙ্গাইলে ট্রাক উল্টে একই পরিবারের নিহত ৩                       নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর                       শাহজালালে ৭ কেজি স্বর্ণসহ মালয়েশীয় নাগরিক আটক                       রাজধানীর যে সব এলাকায় ১০ ঘণ্টা গ্যাস থাকবে না আজ                       রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩       

পাবনায় ছাত্রলীগ নেতা বগুড়ায় আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

পাবনার ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতা ও বগুড়ার সারিয়াকান্দিতে আ’ীলগ কর্মীকে কুপিয়ে গত্যা করেছে দুর্বৃত্তরা।
পাবনা প্রতিনিধি জানান, পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস’ায় তার মৃত্যু হয়। এর আগে রোববার সন্ধ্যায় তাকে গুলি ও কোপায় সন্ত্রাসীরা। নিহত সদরুল আলম পিন্টু (২৮) ঈশ্বরদী উপজেলার পাকশীর চর রূপপুর গ্রামের আব্দুল আজাদের ছেলে।
পুলিশ জানায়, রোববার সন্ধ্যে ৭টার দিকে পাকশী রূপপুর মোড়ে সদরুল আলম পিন্টুকে প্রথমে গুলি করে সন্ত্রাসীরা। পরে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স’ানীয়রা তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস’্য কমপেৱক্সে ভর্তি করে। অবস’ার অবনতি হলে রাতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স’ানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস’ায় সোমবার সকাল ৭টার দিকে তিনি মারা যান।
বগুড়া প্রতিনিধি জানান, বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় স’ানীয় এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপৰরা। সারিয়াকান্দি থানার ওসি সিরাজুল ইসলাম জানান, উপজেলার হাসনারপাড়া গ্রোয়েন বাঁধের উত্তর পাশে যমুনা নদীর চরে রোববার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ফজলুল হক (৬২) উপজেলার হাটশেরপুর ইউনিয়নের চর দীঘাপাড়ার কিয়াস উদ্দিনের ছেলে। তিনি আওয়ামী লীগের কর্মী ছিলেন বলে পুলিশ জানিয়েছে। ওসি সিরাজুল বলেন, স’ানীয় একটি বাজার থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন ফজলুল। পথে কয়েকজন যুবক তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। স’ানীয়রা তাকে উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাস’্য কমপেৱক্সে ভর্তি করেন। পরে শারীরিক অবস’ার অবনতি হলে সেখান থেকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত পৌনে ১০টার দিকে ফজলুলের মৃত্যু হয় বলে জানান ওসি। তিনি বলেন, হত্যাকা-ের কারণ তাৎৰণিকভাবে জানা যায়নি। কারো সঙ্গে পূর্ব বিরোধের জেরে তাকে খুন করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম