নরসিংদীতে বাস-বর যাত্রীবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩                       স্ত্রীর ধাক্কায় নদীতে নিখোঁজ স্বামীর লাশ উদ্ধার                       মেধার ভিত্তিতে নিয়োগের সুপারিশ করবে কমিটি’                       যুদ্ধাপরাধের মামলায় পটুয়াখালীর ইসহাকসহ ৫ জনের মৃত্যুদণ্ড                       পবিত্র ঈদুল আজহা ২২ আগস্ট       

রাজশাহী মহানগর আ’লীগ নেতা বেন্টুর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

আতিকুর রাহামানঃ রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক বেন্টুর বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে কাটাখালি এলাকাবাসী। সোমবার বিকেল সোয়া ৫ টার দিকে কাটাখালি এলাকার মাসকাটাদিঘি বহুমুখী কারিগরি স্কুল এ্যণ্ড কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি  রাজশাহী-ঢাকা মহাসড়কের বিভিন্ন দিক প্রদক্ষিণ করে। মিছিল শুরু হওয়ার পূর্বে কাটাখালি পৌর মেয়র আব্বাস আলী অভিযোগ করে বলেন, অবৈধভাবে বালু উত্তোলন করে বেন্টু পুরো রাজশাহীবাসীকে জিম্মি করে রেখেছে। এই বালু দস্যূ বেন্টুর হাত থেকে আজ রাজশাহীবাসী মুক্তি চায়।

 প্রশ্নের জবাবে মেয়র আব্বাস আলী ক্রাইম নিউজকে বলেন, বেন্টুর অবৈধভাবে বালু উত্তোলনের কারণে কাটাখালি পৌরবাসী অনেক ক্ষতিগ্রস্থ হয়েছে। এই ক্ষতিপূরণ বেন্টু দিতে পারবে না। জোরপূর্বক ভাবে মানুষের মাঝে ভয়ভীতি সৃষ্টি করছে। মামলা দিয়ে হয়রানি করছে। আবার অবৈধভাবে বালু উত্তোলন করছে। তার এই দস্যূতা বন্ধ করতে হবে।এ সময় এলাকার ১১ জনের নামে আ’লীগ নেতা আজিজুল হক বেন্টুর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান এলাকাবাসী।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম