নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত                       হাইকোর্টে খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার                       খুলনায় ৮শ' মেগাওয়াট বিদ্যুৎ প্রকল্প একনেক সভায় উপস্থাপনের অপেক্ষায়                       ঢাকায় নেমেই কক্সবাজার গেলেন প্রিয়াঙ্কা চোপড়া                       আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা সন্ধ্যায়       

রাবিতে ভেটেরিনারি শিক্ষার্থীদের মানববন্ধন

রায়হানঃ উপজেলা পর্যায়ে ভেটেরিনারিয়ানদের সংখ্যা বৃদ্ধির দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মানববন্ধন হয়েছে।রবিবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র ফেডারেশন ও রাবি শাখা ভেটেরিনারি ছাত্র সমিতি। মানববন্ধনে বক্তব্য দেন বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র ফেডারেশনের সহ-সভাপতি জাকিরুল ইসলাম জাকির, রাবি শাখা ভেটেরিনারি ছাত্র সমিতির সহ-সভাপতি শাফিউল ইসলাম ও সাধারণ সম্পাদক রোকনুজ্জামান।

বক্তারা বলেন, ১৯৬৪ সালের অর্গানোগ্রাম অনুযায়ী উপজেলায় একজন করে ভেটেরিনারিয়ান নিয়োগ দেয়া হচ্ছে। কিন্তু একজনের পক্ষে একটি উপজেলায় সেবা দেয়া সম্ভব নয়। এতে করে দেশের সম্ভবনাময় প্রাণিসম্পদ খাতটি বিকশিত হচ্ছে না। এজন্য সারাদেশের ভেটেরিনারি শিক্ষার্থীদের প্রস্তাবকৃত অর্গানোগ্রামের মাধ্যমে উপজেলায় ২জন করে ভেটেরিনারিয়ান নিয়োগের পদক্ষেপ গ্রহণে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।মানববন্ধন কর্মসূচিতে সঞ্চালনা করেন ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের শিক্ষার্থী কাজী বাহারুল ইসলাম। এসময় বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের বিভিন্ন বর্ষের দুই শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম