রাজশাহীতে বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জন চলছে                       ধানমন্ডিতে জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের বৈঠক                       আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত                       ভক্তদের কাঁদিয়ে বিদায় নেবেন মা দুর্গা                       শুক্রবার আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা, শনিবার চট্টগ্রামে দাফন       

রাজশাহীতে নির্যাতনের শিকার ৫১ নারী ও শিশু

রাজশাহী অঞ্চলে এক মাসে বিভিন্ন ভাবে নির্যাতনের শিকার হয়েছেন ৫১জন নারী ও শিশু। এর মধ্যে ২১জন শিশু ও ৩০জন নারী এই নির্যাতনের শিকার হয়েছে। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে উন্নয়ন সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) এ তথ্য জানায়। এর মধ্যে ছয়জনকে হত্যা, আট জনের আত্মহত্যা, ২৭ জন নারী ও শিশু ধর্ষণ-যৌন নির্যাতন ও নির্যাতনের শিকার হয়েছেন।

অন্যদিকে, অ্যাসোসিয়েশন ফর কমিউনিটি ডেভেলপমেন্ট-এসিডি এর তথ্য মতে, ৪৮জন বিভিন্ন ভাবে নির্যাতনের শিকার হয়েছেন। জেলার নগর ও নয়টি থানায় এ নির্যাতনের ঘটনা ঘটেছে। জেলায় গত মাসে ৩২ টি নারী নির্যাতনের মধ্যে নগরীর চারটি থানায় সংগঠিত হয়েছে পাঁচ জন।

নগরীর বাহিরের থানাসমূহে ২৭ জন নির্যাতনের শিকার হয়। এর মধ্যে দুর্গাপুরে ছয়, গোদাগাড়ীতে পাঁচ, বাগমারায় চার, তানোরে চার, বাঘা দুই, পুঠিয়ায় দুই, চারঘাটে দুই ও পবায় দুইজন নির্য়াতনের শিকার হয়।

এর মধ্যে হত্যা পাঁচ, হত্যার চেষ্টা দুই, রহস্যজনক মৃত্যু দুই, অপহরণ তিন, যৌন হয়রানী এক,আত্মহত্যা আট, আত্মহত্যার চেষ্টা এক, যৌতুকের নির্যাতন আট, অন্যান্য দুই।

জেলায় শিশু নির্যাতনের ঘটনা ঘটে ১৬ টি। নগরীতে চার ও নগরীর বাহিরের নয়টি থানায় ১২ জন। এর মধ্যে দুর্গাপুরে পাঁচ, বাগমারায় দুই, গোদাগাড়ীতে দুই, তানোরে দুই ও বাঘায় একজন শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে।

হত্যার চেষ্টা এক, আত্মহত্যা এক, যৌন হয়রানী এক টি, ধর্ষণ তিন, ধর্ষণের চেষ্টা পাঁচ, পারিবারিক সহিংসতা দুই ও অন্যান্য ঘটনায় তিনজন শিশু নির্যাতনের শিকার হয়।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম