টাঙ্গাইলে ট্রাক উল্টে একই পরিবারের নিহত ৩                       নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর                       শাহজালালে ৭ কেজি স্বর্ণসহ মালয়েশীয় নাগরিক আটক                       রাজধানীর যে সব এলাকায় ১০ ঘণ্টা গ্যাস থাকবে না আজ                       রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩       

রাবিতে বাংলাদেশ-ভারত মৈত্রী নাট্যোৎসব শুর্ব আজ

আতিকুর রহমানঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ৭ দিনব্যাপী বাংলাদেশ-ভারত মৈত্রী নাট্যোৎসব শুর্ব হচ্ছে আজ। এদিন বিকেলে উৎসবের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. এম. আব্দুস সোবহান। নাট্যকলা বিভাগের আয়োজনে এ উৎসব চলবে ৭ এপ্রিল পর্যন্ত।
বিভাগের সভাপতি ড. আতাউর রহমান রাজু জানান, রোববার বিকেলে শিরাজী ভবনের সামনে উদ্বোধনী অনুষ্ঠান হবে। পরে সেখান থেকে শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রা শেষে কাজী নজর্বল ইসলাম মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সভায় অতিথি থাকবেন ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা, কথাসাহিত্যিক হাসান আজিজুল হক, রাবি ভিসি অধ্যাপক আব্দুস সোবহান, প্রো-ভিসি অধ্যাপক আনন্দ কুমার সাহা, বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী, বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত নাট্যব্যক্তিত্ব অধ্যাপক মলয় ভৌমিক। উদ্বোধনী দিনে সন্ধ্যা ৭টায় ভারতীয় নাট্যদলের ‘জয় জয় ভানু, জয় জয় দেব’ নাটকটি মঞ্চায়িত হবে।
তিনি আরও জানান, উৎসবে বাংলাদেশ ও ভারতের ১৩টি নাট্যদল অংশগ্রহণ করছে। উৎসব চলাকালীন প্রতিদিন বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি ও সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে কাজী নজর্বল ইসলাম মিলনায়তনে নাটক প্রদর্শিত হবে। টিএসসিসিতে চারশো এবং মিলনায়তনে পাঁচশো দর্শক প্রতিদিন নাটক দেখার সুযোগ পাবে। আগ্রহীরা বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্ত্বর, শিরাজী ভবনের সামনে এবং মিলনায়তনের সামনের অস্থায়ী বুথ থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন। টিকিটের মূল্য রাখা হয়েছে ৩০ টাকা।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম