বলিউডে শাকিব খান?                       অটল বিহারী বাজপেয়ির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক                       নভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল                       বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন                       প্রতারক এজেন্সিগুলোর চক্রে পড়ে হজে যেতে পারলেন না ৬০৬ জন       

রাবিতে ইয়াবাসহ দুই যুবক আটক

আতিকুর রাহামানঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ইয়াবা ও গাঁজা সেবনরত অবস্থায় দুই যুবককে ধরে পুলিশে দিয়েছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের মাঠ থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- নগরীর জিন্নানগর এলাকার আকবর আলীর ছেলে আলিফ আলী (২২), উপশহর এলাকার ইসমাঈল হোসেনের ছেলে মিনহাজুল ইসলাম (২০)। তারা মাদক সেবন করতে নিয়মিত রাবি ক্যাম্পাসে আসেন বলে জানিয়েছে।
রাবি প্রক্টর অধ্যাপক ড. মো. লুৎফর রহমান বলেন, অভিযোগ ছিল- সন্ধ্যার পর ক্যাম্পাসের কয়েকটি স্পটে মাদকসেবীরা ঘোরাঘুরি করে থাকে। এজন্য নিয়মিত প্রক্টরিয়াল বডির সদস্যরা অভিযান চালায়। শুক্রবার রাতেও অভিযান চালিয়ে হবিবুর রহমান মাঠ থেকে ওই দুই জনকে ধরা হয়। জিজ্ঞাসাবাদে তারা মাদক সেবনের বিষয়টি স্বীকার করে। তাদেরকে পুলিশে দেয়া হয়েছে। ক্যাম্পাসে মাদকাসক্তদের বির্বদ্ধে কঠোর পদৰেপ নেয়া হবে।
নগরীর মতিহার থানার ওসি শাহাদৎ হোসেন বলেন, ইয়াবা ও গাঁজাসহ দুই জনকে ধরে পুুলিশে দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপৰ। তাদেরকে থানায় রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বির্বদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম