বলিউডে শাকিব খান?                       অটল বিহারী বাজপেয়ির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক                       নভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল                       বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন                       প্রতারক এজেন্সিগুলোর চক্রে পড়ে হজে যেতে পারলেন না ৬০৬ জন       

বুয়েট ছাত্রলীগ কর্মী গ্রেফতার

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ছাত্রলীগের দুই গ্র্বপের সংঘর্ষের সময় ভাঙচুর ও লুটপাটের ঘটনায় দায়েরকৃত মামলায় এক ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর তালাইমারী এলাকার অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আটক করে মতিহার থানা পুলিশ।
গ্রেফতার তানভীর আহমেদ তুষার বুয়েটের ইলেক্ট্রিক্যাল এ্যান্ড ইলেকট্রনিঙ ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৪-১৫ শিৰাবর্ষের শিৰার্থী। গতকাল শুক্রবার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে গত ১৪ মার্চ একই মামলায় পুরকৌশল বিভাগের শিৰার্থী র্ববায়েত ইফতেখার ইসলামকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।
নগরীর মতিহার থানার এসআই শাহাবুল ইসলাম জানান, বুয়েট সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলার ৪৪ আসামির মধ্যে তুষারও এজহারভুক্ত আসামি। সংঘর্ষের সময় হলে থাকা সিসিটিভির ফুটেজেও তাকে হলের মূল্যবান আসবাবপত্র ভাঙচুর করতে দেখা গেছে। অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
জানা যায়, গত ৮ মার্চ গভীর রাতে র্বুয়েট অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আবদুল হামিদ হলে ছাত্রলীগের সভাপতি নিবিড় ও সম্পাদক তপু গ্র্বপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনায় ১০ জন আহত হয়। কেন্দ্রীয় নির্বাহী সংসদ জর্বরি সভায় বুয়েট ছাত্রলীগের কমিটি স্থগিতের সিদ্ধান্ত নেয়। সংঘর্ষ চলাকালে হলের ভিতরে ভাঙচুর ও লুটপাট চালানো হয়। ছাত্রলীগ নেতাকর্মীরা শিৰার্থীদের ৩৪টি ল্যাপটপ, ৩০টি মোবাইল, ৫টি ডিএসএলআর ক্যামেরা, নগদ অর্থসহ ৫০ লৰাধিক টাকা সমমূল্যের মালামাল লুট করে বলে অভিযোগ করে শিৰার্থীরা। পরে ১০ মার্চ বুয়েটের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের শিৰার্থী আতাউর রহমান বাদী হয়ে ভাঙচুর, ছিনতাই, মারপিট ও বিস্ফোরক আইনে মতিহার থানায় মামলা দায়ের করেন।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম