বলিউডে শাকিব খান?                       অটল বিহারী বাজপেয়ির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক                       নভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল                       বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন                       প্রতারক এজেন্সিগুলোর চক্রে পড়ে হজে যেতে পারলেন না ৬০৬ জন       

চাহিদা বাড়ছে ওয়ালটনের ইনভার্টার প্রযুক্তির স্মার্ট এসির

গরম শুরু হয়েছে। গরমে প্রশান্তি পেতে চাই- এসি বা এয়ারকন্ডিশনার। কিন্তু এসির দাম, মান এবং বিদ্যুত খরচ নিয়ে গ্রাহকের ভাবনার অন্ত নেই। এসবের সহজ সমাধান নিয়ে এসেছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। উচ্চপ্রযুক্তিতে নিজস্ব কারখানায় দেশে তৈরি হচ্ছে বলে ওয়ালটন এসি দামে সাশ্রয়ী। বিএবি স্বীকৃত নাসদাত ইউটিএস টেস্টিং ল্যাবে কঠোরভাবে মান নিয়ন্ত্রণ করা হচ্ছে। বিদ্যুত খরচ ব্যাপক কমাতে এনেছে ইনভার্টার প্রযুক্তির স্মার্ট এসি। ফলে বাজারে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের এসব এসি।

উল্লেখ্য, ১২০০০ বিটিইউ (ব্রিটিশ থার্মাল ইউনিট) কে বলা হয় এক টন। আমদানি করা এসিতে সঠিক বিটিইউ থাকে না। যা সাধারণ ক্রেতার পক্ষে ধরা সম্ভব নয়। তবে ওয়ালটন দেশে তৈরি করছে বলে সঠিক বিটিইউ নিশ্চিত করছে।

ওয়ালটন এসির চীফ অপারেটিং অফিসার প্রকৌশলী ইসহাক রনি জানান, স্থানীয় বাজারে যেকোন ব্র্যান্ডের চেয়ে উচ্চ গুণগতমানের এসি উৎপাদন করছে ওয়ালটন। দীর্ঘস্থায়ীত্বের জন্য ব্যবহার করা হয়েছে গোল্ডেন ফিন।

সম্প্রতি ওয়ালটন এসিতে সংযোজন করা হয়েছে আয়নাইজার প্রযুক্তি। এটি ব্যবহারে রুমের বাতাস থাকে ধূলা-ময়লা ও ব্যাকটেরিয়া মুক্ত। সাধারণ এসির তুলনায় ওয়ালটনের ইনভার্টার এসি ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুত সাশ্রয়ী। ওয়ালটন এসিতে আরও ব্যবহার করা হচ্ছে গোল্ডেন কালার ফিন প্রযুক্তি। যা এসির স্থায়ীত্ব বাড়ায়।

ওয়ালটন এসির বিক্রয় বিভাগের কর্মকর্তারা জানান, সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার, সঠিক বিটিইউ ও উচ্চ গুণগতমানের নিশ্চয়তা, আকর্ষণীয় ডিজাইন ও আউটলুক, সাশ্রয়ী মূল্য, ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় ওয়ালটন এসি এখন গ্রাহক চাহিদার শীর্ষে। সংবাদ বিজ্ঞপ্তি


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম