নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে রূপান্তরিত হয়েছে, নাম ‘পেথাই’                       ঐক্যফ্রন্টের বিজয় শোভাযাত্রা, হামলা বন্ধের আহ্বান                       ড. কামাল হোসেনের ওপর হামলা ফৌজদারি অপরাধ : সিইসি                       বিএনপি নেতা মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ                       ৫২টি স্বর্ণের বার জব্দ ওসমানী বিমানবন্দরে       

পাকিস্তান আর যুদ্ধ করবে না যুক্তরাষ্ট্রের হয়ে:খাজা আসিফ

খাজা আসিফ বলেন, আফগানিস্তানসহ কয়েকটি মুসলিম দেশ প্রায়ই আশা করে যে, পাকিস্তান তাদের সীমানার ভেতরে গিয়ে তাদের হয়ে যুদ্ধ করুক। কিন্তু পাকিস্তান কখনও যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন কোনো যুদ্ধে জড়াবে না।
জমিয়তে উলামায়ে ইসলাম দলের নেতা মাওলানা ফজলুর রহমানের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন খাজা আসিফ।
মুসলিম দেশগুলোর মধ্যকার অনৈক্য ও নানা সমস্যার কথা তুলে ধরে তিনি বলেন, মুসলিম দেশগুলো শত্রুদের সহায়তা না করলে কোনো শত্রু দেশই মুসলমানদের ক্ষতি করতে পারত না।তিনি আরও বলেন, এটি সবাই জানে যে, উগ্র সন্ত্রাসী গোষ্ঠী আইএসকে কারা ইরাক থেকে আফগানিস্তানে এনেছে। এই গোষ্ঠীর পরবর্তী টার্গেট যে পাকিস্তান তা বলার অপেক্ষা রাখে না। খাজা আসিফ বলেন, অতীতের শাসকরা পাকিস্তানের সার্বভৌমত্বের বিনিময়ে কেবল নিজেদের স্বার্থরক্ষার জন্য যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষার জন্য ‘ভুয়া জিহাদ’ করেছে। এগুলো পাকিস্তানের জন্য বড় ভুল ছিল।পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী স্পষ্ট করে বলেন, পাকিস্তান একসময় রাশিয়ার বিরুদ্ধে ‘মেইড-ইন যুক্তরাষ্ট্র জিহাদ’ করেছে, নাইন ইলেভেনের পরও আমরা একই ভুল করেছি।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম