ঢাকাটাইমস, প্রিয়ডটকমসহ ৫৮ নিউজ সাইট বন্ধের নির্দেশ                       ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা                       ছয় দফা কার্যকর হলেই ক্লাসে ফেরার ঘোষণা ভিকারুননিসার ছাত্রীদের                       বিশ্বের ২৬তম ক্ষমতাধর নারী শেখ হাসিনা                       রাজধানীতে ট্রাক চাপায় ছাত্রলীগ নেতা নিহত       

চাঁদা তুলতে গিয়ে ছুরিকাঘাতে মহিলা লীগ নেত্রীর ভগ্নিপতি নিহত

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী নগর ভবনের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে এ হত্যাকা- ঘটে।
গাজীপুর মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়শা আক্তার আশা দাবি করেন, তার ছোট ভগ্নিপতি ওমর ফারুক মহাসড়কের পাশের ফুটপাতের ব্যবসা দেখাশুনা করেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ব্যবসায়ীদের কাছ থেকে ভাড়ার টাকা তুলার সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা সফি উদ্দিন সফির ছেলে সন্ত্রাসী আশ্রাফুল সহযোগীদের নিয়ে ফারুককে অতর্কিতে ছুরকাঘাত করে পালিয়ে যায়। ফারুককে আশঙ্কাজনক অবস্থায় টঙ্গী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। আওয়ামী লীগ নেতা সফি ও তার কথিত গার্লফ্রেন্ড মহিলা আওয়ামীলীগ নেত্রী বিউটি ওই ফুটপাত দখলের চেষ্টা চালিয়ে আসছেন বলেও আশা অভিযোগ করেন।এদিকে সফি এই অভিযোগ অস্বীকার করে বলেন, আশা নেত্রীর সহযোগিতায় তারই ছোট ভাই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ইসমাইল ও তার ভগ্নিপতি সন্ত্রাসী ওমর ফারুক ফুটপাতের ব্যবসায়ীদের কাছ থেকে নিয়মিত মোটা অংকের চাঁদা আদায় করে। তাদের চাঁদাবাজির কারণে অতিষ্ঠ হয়ে পড়েন ব্যবসায়ীরা। বৃহস্পতিবার রাতে চাঁদা তুলার সময় ব্যবসায়ীরা সন্ত্রাসী ফারুকের ওপর চড়াও হয় বলে সফি দাবি করেন।
এব্যাপারে টঙ্গী মডেল থানার ওসি কামাল হোসেন নিহতের স্বজনদের উদ্ধৃতি দিয়ে বলেন, পূর্ব শত্রুতার জের হিসেবে আশ্রাফুল বৃহস্পতিবার রাতে প্রতিপক্ষের ফারুককে ছুরিকাঘাত করে।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম