ভারত-পাকিস্তান মহারণ আজ                       গাজীপুরে মাদ্রাসা পরিচালকের স্ত্রী ও ছাত্র খুন                       রাজধানীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২                       নাটোরে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত                       ম্যাচ সেরা মুশফিক       

এক ম্যাচেই রোনালদোর এত রেকর্ড

সেই অবিশ্বাস্য ড্রিবলিং, দুর্দান্ত গতির বাঁকানো ফ্রি কিক এখন আর রোনালদোর কাছ থেকে খুব একটা দেখা যায় না। ৩০-৩৫ গজ দূর থেকে করা ফ্রি কিক গোল কিংবা অর্ধেক মাঠ ড্রিবলিং করা রোনালদোর দেখা হয়তো আর কখনো পাওয়া যাবে না। তবে ৩৩ বছরের এই রোনালদো যা দেখাচ্ছেন, তাতে ২০ বছর বয়সী রোনালদোও ঈর্ষান্বিত হবেন।* পিএসজির বিপক্ষে জয়সূচক গোলটি ছিল রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়নস লিগে রোনালদোর ১০১তম গোল। কোনো নির্দিষ্ট ক্লাবের হয়ে কোনো খেলোয়াড় ইউরোপের সেরা প্রতিযোগিতায় এই প্রথম ১০০ গোল করলেন। বার্সেলোনার পক্ষে মেসি করেছেন ৯৭টি গোল।
* এবারের চ্যাম্পিয়নস লিগে প্রতিটি ম্যাচেই গোল করেছেন রোনালদো। ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে গ্রুপ পর্বের সব ম্যাচে গোল করার রেকর্ড গড়েছেন অবশ্য এবারই।
* চ্যাম্পিয়নস লিগে সর্বশেষ ১২ ম্যাচে ২১ গোল রোনালদোর।
* চ্যাম্পিয়নস লিগে রোনালদোর গোলসংখ্যা এখন ১১৬। ৬৩ বছরের ইতিহাসসমৃদ্ধ এই প্রতিযোগিতায় রোনালদোর চেয়ে বেশি গোল আছে মাত্র ১৯টি ক্লাবের!
* এ নিয়ে টানা ৭ বছর চ্যাম্পিয়নস লিগে কমপক্ষে ১০ গোল করেছেন রোনালদো। মেসি টানা দুবার এটা করতে পেরেছেন (সব মিলিয়ে চারবার)। রুড ফন নিস্টলরয়ও টানা দুবার ১০ গোল করেছিলেন।
* রোনালদো রিয়ালে যোগ দেওয়ার পর ৩টি চ্যাম্পিয়নস লিগ জেতার পথে ১০১ গোল করেছেন। এই সময়ে ৩টি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন মেসিও, তবে তাঁর গোল ৮০টি।


  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম