বাউবির এসএসসি পরীক্ষার ফল প্রকাশ                       আবারও পেছালো বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ                       দেশের পৌনে দুই কোটি মানুষ ম্যালেরিয়া ঝুঁকিতে                       পুলিশ সদস্য নিহত কাভার্ডভ্যান চাপায়                       রুয়েটের বাস চালক সালামকে দৃবুর্ত্তদের জি.আই পাইপ ও ছুরিকাঘাত : রামেকে মৃত্যু       

রাজশাহীতে বিএনপির সমাবেশ চলছে

 

সাবিত হোসেনঃরাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ চলছে । বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে রাখার প্রতিবাদে রাজশাহীর ৮ জেলা ও ১০টি সাংগঠনিক জেলা ভূবন মোহন পার্কে এ সমাবেশের আয়োজন করেছে। দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ এ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন।

রাজশাহী নগরীর মাদ্রাসা মাঠে গত ৩১ মার্চ সমাবেশ করার জন্য অনুমতি চাওয়া হয়। কিন্তু পুলিশ প্রশাসন সেখানে অনুমতি না দেওয়ায় সমাবেশ করতে পারেনি দলটি। পরে সাহেব বাজার মোড়ে ভূবন মোহন পার্কে দলটির নিজস্ব অফিসের কাছে রোববার বিকেলে সমাবেশ করার সিদ্ধান্ত নেয় বিএনপি।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো। কিন্তু তার মায়ের মৃত্যুতে তিনি সমাবেশে উপস্থিত হতে পারছেন না বলে দলীয় সূত্রে জানা গেছে।

তবে সমাবেশে কেন্দ্রীয় নেতাদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, আব্দুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার আমিনুল হক, মিজানুর রহমান মিনু প্রমুখ উপস্থিত থাকবেন।  





    • ক্রাইমনিউজবিডি.কম

      © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
      সম্পাদক ও প্রকাশক:
      মোঃ গোলাম মোস্তফা
      সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
      ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
      নিউ মার্কেট ঢাকা-১২০৯।
      মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
      ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

      এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
      অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
      প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

    • গুরুত্বপূর্ণ লিঙ্ক

    • সামাজিক মাধ্যম