মাথায় হেলমেট হাতে অস্ত্র, জবি ছাত্রলীগে সংঘর্ষ                       বঙ্গভবন-গণভবনসহ রাজধানীর যেসব জায়গায় কাল গ্যাস থাকবে না                       ঢাকার দুই সিটি নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ থাকার নির্দেশ                       বিশ্বে যানজটে প্রথম ঢাকা                       দ্বিতীয় পর্বের ইজতেমার সময় বাড়ল       

শ্লীনতাহানিতে ‘অভিযুক্ত’ ছাত্রলীগকর্মী মুচলেকায় ছাড়

ওয়াসিফ রিয়াদ রাবি প্রতিনিধিঃপ্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত মঙ্গলবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইতিহাস বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রীকে শ্লীলতাহানি করে ছাত্রলীগকর্মী। গতকাল বিভাগের সভাপতির সগযোগীতায় অভিযুক্ত ওই ছাত্রলীগকর্মীকে মুছলেকায় ছাড় দেয়া হয়েছে। অভিযুক্ত ছাত্রলীগকর্মীর নাম মানিক। তিনি মতিহার হল ছাত্রলীগের সক্রিয় সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষর্থী। ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগ, বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হওয়ার পর থেকেই বিভিন্নভাবে বিরক্ত করে আসছিলেন ছাত্রলীগ কর্মী মানিক। ফোন নাম্বার সংগ্রহ করে প্রতিদিন বিভিন্ন সময়ে ফোন করতেন তিনি। এরপর যখন তিনি প্রেমের প্রস্তাব দেওয়া শুরু করেন তারপর থেকে তার ফোন রিসিভ করা বন্ধ করে দেই। তবুও তিনি আমাকে বারবার ফোন করে বিরক্ত করতেন। অভিযুক্তের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানানো হলে প্রমান সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দিয়েছেলন প্রক্টর লুৎফর রহমান। জানতে চাইলে লুৎফর রহমান বলেন, বিষয়টি আমি জানার পরে বিভাগের সভাপতিকে খোঁজ নেয়ার জন্য তাগিদ দিয়েছিলাম। পরবর্তিতে বিভাগের সভাপতিকে ফোনে পাইনি। ভুক্তভোগী শিক্ষর্থীর সাথেও যোগাযোগ করতে ফোন দিয়েছিলাম কিন্তু তিনিও ফোন রিসিভ করেন নি। এ বিষয় ইতিহাস বিভাগের সভাপতি মর্তুজা খালেদ বলেন, অভিযুক্ত শিক্ষার্থীর দোষ প্রমান হওয়ার পর আমরা প্রশাসনকে জানিয়েছিলাম। পরবর্তীতে ভুক্তভোগী শিক্ষার্থী অভিযুক্ত ওই শিক্ষার্থীকে ক্ষমা করে দেয়ে তার বিরুদ্ধে প্রশাসনের কাছে অভিযোগ করা থেকে বিরত থাকে। এ কারনে অভিযুক্ত ওই শিক্ষার্থীর কাছ থেকে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেই।

ডাকসুর ভোটকেন্দ্র বিতর্কে গণভোটের প্রস্তাব

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের ভোটকেন্দ্র বিতর্কের অবসানে গণভোটের প্রস্তাব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অধিকার মঞ্চ।

প্রস্তাবে রাজি না হওয়ায় রাবি ছাত্রীকে শ্লীলতাহানী করলো ছাত্রলীগ কর্মী

রাবি প্রতিনিধিঃ ওয়াসিফ রিয়াদঃপ্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইতিহাস বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে।

শিক্ষাপ্রতিষ্ঠান দুদক আতঙ্কে

ভর্তিতে অতিরিক্ত ফি এবং শিক্ষকদের কোচিং বাণিজ্যের অভিযোগ পেলেই দুর্নীতি দমন কমিশন (দুদক) শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে অভিযান চালাচ্ছে।

বর্ণিল আয়োজনে ঠাকুরগাঁওয়ের গিলাবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বর্ণিল আয়োজন ও নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ের স্বনামধন্য বিদ্যাপীঠ গিলাবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের 

  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম