সংসদের শীতকালীন অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন                       রিজার্ভ চুরি : আরসিবিসির বিরুদ্ধে মামলার পরিকল্পনায় বাংলাদেশ ব্যাংক                       উন্নয়ন টেকসই করতে নির্মল প্রবৃদ্ধিকে গুরুত্ব দিতে হবে: বিশ্বব্যাংক                       নতুন করদাতাদের বেশির ভাগের বয়স ৪০ বছরের নিচে: অর্থমন্ত্রী                       এনআরবি কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যানের পদত্যাগ       

প্রশ্ন ফাঁসের বাজার

বাজার আছে হরেক রকমের। ভালো বাজারের উল্টো দিকে আছে কালোবাজার। আর এই কালোবাজারের নতুন সংযোজন প্রশ্নপত্র ফাঁসের বাজার।

অস্ত্র হাতে দাপিয়ে বেড়াচ্ছেন যুবক

এক হাতে পিস্তল, অন্য হাতে ধারালো অস্ত্র নিয়ে প্রকাশ্যে হেঁটে বেড়াচ্ছেন এক যুবক। ভয়ে লোকজন কিছু বলছে না। এটি কোনো সিনেমার দৃশ্য নয়। বাস্তবেই এই ঘটনা ঘটেছে।

মাদক মামলায় ৬০ ভাগ আসামিই খালাস

মাদক নির্মূলে আইন-শৃগ্ধখলা বাহিনীর পক্ষ থেকে কঠোর অবস্থানে থাকার কথা বলা হলেও এ-সংক্রান্ত মামলায় ৬০ ভাগ আসামিরই সাজা নিশ্চিত করা যাচ্ছে না।

জামিন পেলেন ১৩ শিক্ষকের ১০ জন

প্রশ্নপত্রে বঙ্গবন্ধুকে অবমাননার অভিযোগে চট্টগ্রামের বাঁশখালী থানায় করা রাষ্ট্রদ্রোহের মামলায় গ্রেপ্তার ১৩ শিক্ষকের মধ্যে ১০ জনকে জামিনে মুক্তি দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার চট্টগ্রাম জেলা ও দায়রা জজ মো. হেলাল চৌধুরী শুনানি শেষে এ আদেশ দেন।

গাঁজা বিক্রেতাকে ধরে থানায় হস্তান্তর করলেন ইউপি চেয়ারম্যান

ঠাকুরগাঁও সদর উপজেলার সালান্দর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল গ্রাম পুলিশদের সহায়তায় শিংপাড়া এলাকা থেকে এক মাদক বিক্রেতাকে আটক করে মঙ্গলবার বিকেলে থানায় হস্তান্তর করেছেন।

চট্টগ্রামে ৮০ হাজার বস্তা চাল জব্দ

চট্টগ্রাম মহানগরীর একটি গুদামে অভিযান চালিয়ে প্রায় ৪ হাজার টন (৮০ হাজার বস্তা ) চাল জব্দ করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।বৃহস্পতিবার দুপুরে সাগরিকা এলাকায় মাসুদ অ্যান্ড ব্রাদার্স নামে উক্ত গুদামে অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মুরাদ আলী।

র‍্যাম্প মডেল থেকে জঙ্গি

মডেলিংয়ের দারুণ শখ ছিল মেহেদী হাসানের। র‍্যাম্প মডেল ছিলেন। এর পাশাপাশি তথ্যপ্রযুক্তিতে বেশ দক্ষতা আছে ২৯ বছর বয়সী এই যুবকের।

রাজধানীতে কলেজছাত্রীর আত্মহত্যা

রাজধানীর মিরপুরে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার দুপুরে মিরপুরের রূপনগরের শিয়ালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কলেজছাত্রীর নাম ঝুনু রানি পাল (২২)।

স্বামীকে আটকে নববধূর শ্লীলতাহানি

ফেনীর সোনাগাজীর কাজীরহাটে দিন-দুপুরে স্বামীকে আটকে রেখে নববধূর শ্লীলতাহানি করেছে স্থানীয় সরকারদলীয় নামধারী ক্যাডাররা। পরে তারা ওই নারীর স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ৩ ঘণ্টা আটক থাকার পর স্থানীয় ইউপি মেম্বারের সহযোগিতায় আহত স্বামী-স্ত্রীকে উদ্ধার করা হয়েছে।

ফাঁদ পেতে তিন সরকারি কর্মকর্তা-কর্মচারী গ্রেপ্তার

ফাঁদ পেতে ঢাকা, টাঙ্গাইল ও নরসিংদী থেকে তিনজন সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত ২৪ ঘণ্টায় তাঁদের গ্রেপ্তার করা হয়।

যৌন নির্যাতনের অভিযোগে সেই প্রধান শিক্ষককে এক মাসের ছুটি

যৌন নির্যাতন ও আর্থিক অনিয়মের অভিযোগ ওঠার পর রাজধানীর যাত্রাবাড়ীর ‘অগ্রদূত বিদ্যানিকেতন হাই স্কুল’ এর প্রধান শিক্ষক এনামুল কবির রিপনকে এক মাসের ছুটিতে পাঠিয়েছে স্কুলের ম্যানেজিং কমিটি।

ধর্ষণের বিচার ও অবিচার

ধর্ষণের বিচারের মাধ্যমে ধর্ষকদের শাস্তি নিশ্চিত করার প্রক্রিয়ার সঙ্গে সংশ্লিষ্ট সরকারের কোনো কর্তৃপক্ষই ঠিকভাবে কাজ করছে না।

সাতক্ষীরায় সালিশের অপমানে স্কুলছাত্রীর আত্মহত্যা

সাতক্ষীরায় প্রাইভেট শিক্ষকের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে সালিশ ও জরিমানা ঘোষণার অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে রিমা খাতুন (১৫) নামে এক স্কুলছাত্রী।

স্বীকারোক্তি দিলেন স্বেচ্ছাসেবক লীগের নেতা

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হজরত আলী তালুকদারের ছেলে আরাফাত তালুকদার হত্যা মামলায় আরেক আসামি স্বীকারোক্তি দিয়েছেন।

শ্রেণীকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ

বরগুনার বেতাগী উপজেলায় স্বামীকে বেঁধে রেখে শ্রেণীকক্ষে আটকে শিক্ষিকাকে গণধর্ষণের মামলার প্রধান আসামি সুমন বিশ্বাসকে লক্ষ্মীপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। এলাকায় সবাই যাকে চেনে কুখ্যাত সন্ত্রাসী ‘রামদা সুমন’ নামে।

ডিমলায় মাকে বেঁধে মেয়েকে ধর্ষণ

নীলফামারীর ডিমলায় মাকে বাড়ির উঠানে বেঁধে রেখে তিন সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার ভোররাতে ঝুনাগাছ চাপানি ইউনিয়নের দুর্গম চর পশ্চিম ছাতুনামে এ ঘটনা ঘটে।

ধানমন্ডির আনাম র‌্যাংগস ভবনে আগুনের ঘটনায় তদন্ত কমিটি

রাজধানীর ধানমন্ডিতে আনাম র‌্যাংগস প্লাজার অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস। আগামী সাত কর্ম দিবসের মধ্যে তদন্ত কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

মৌলভীবাজারে গাছ চোরদের হামলায় বন কর্মকর্তাসহ আহত ২

মৌলভীবাজারের বড়লেখায় রিজার্ভ ফরেস্ট থেকে চুরি করে কেটে নেয়া গাছ-কাঠ আটক করতে গিয়ে শুক্রবার বিকেলে সংঘবদ্ধ গাছ চোরদের হামলায় বন কর্মকর্তা শেখর রঞ্জন দাস ও এক বন কর্মচারী আহত হয়েছেন।

আ.লীগের নেতারা হিন্দুদের ওপর হামলায় জড়িত

মাঠে বিএনপি-জামায়াতের অস্তিত্বই নেই। সারা দেশে হিন্দু ধর্মাবলম্বীদের মন্দির-ঘরবাড়ি কিংবা ব্যক্তির ওপর যে হামলা হচ্ছে, এর সবগুলোই আওয়ামী লীগের নেতাদের দ্বারা কিংবা তাঁদের পৃষ্ঠপোষকতায় হয়েছে।

হোটেলে রাত কাটাতে এসে স্ত্রীর হাতে ধরা, অতপর

সহকর্মী কেবিন ক্রু নিয়ে হোটেলে রাত কাটাতে গিয়ে স্ত্রীর হাতে ধরা পড়েছেন বেসরকারি এক বিমানের কর্মকর্তা। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

ডিবি পরিচয়ে সাড়ে ১১লাখ টাকাসহ দুই ব্যবসায়ী অপহরণ

ডিবি পুলিশ পরিচয়ে পীরগঞ্জে সাড়ে ১১ লাখ টাকাসহ দুই ব্যবসায়ীকে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনার ৩ ঘন্টা পর অপহৃত ব্যবসায়ীদেরকে উদ্ধার করেছে পুলিশ।

মৌলভীবাজারের কমলগঞ্জে ১ কেজি গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক!

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা থেকে গাঁজাসহ মহিলা মাদক ব্যবসায়ী জুহুরা বেগম (৩৬) কে আটক করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত তার স্বামী জালাল মিয়া পালিয়ে যায়।

দুদকের ১৩ মামলা থেকে অব্যহতি পেয়েছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর ছোট ভাই

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদের ছোট ভাই ও লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুুবুজ্জামান আহমেদ 

গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় গাছে বেঁধে নির্যাতন এলাকাজুড়ে তোলপাড়

নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের বাইশপুকুর গ্রামে বোনের নির্যাতনের বিচার চাইতে গিয়ে দিনব্যাপী মধ্যযুগীয় কায়দায় এক অন্তঃসত্ত্বা নারীকে গাছে বেঁধে অমানবিক নির্যাতন করার অভিযোগ উঠেছে বোনের শশুরবাড়ির লোকজনসহস্থানীয় প্রভাবশালীদের বিরুদ্ধে।

কে এই ধর্ষক তুফান?

 বগুড়ায় ভালো কলেজে ভর্তির প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণ ও পরে মাসহ তাকে ন্যাড়া করে নির্যাতনের অভিযোগ উঠেছে স্থানীয় শ্রমিক লীগ তুফান সরকারের বিরুদ্ধে।

ঠাকুরগাঁওয়ে কুখ্যাত মাদক বিক্রেতা আশরাফুল গ্রেফতার

ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার ফারহাত আহমেদ এর বিশেষ উদ্যোগে ক্রমাগতভাবে দুর্বল হতে শুরু করেছে জেলার মাদক সিন্ডিকেট গুলো। ধারাবাহিক অভিযানে গ্রেফতার হচ্ছে চুনিপুটি মাদক ব্যবসায়ীসহ বড় বড় রাঘব বোয়াল।

আমি স্বামীর বন্ধুদের ধর্ষণের শিকার

আমি অনাগত সন্তানের বাবার পরিচয় দাবি করে আমার স্বামীর বন্ধুদের গণধর্ষণের শিকার হয়েছি। আমি ধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’ গতকাল শুক্রবার দুপুরে যশোর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এক নারী এই অভিযোগ করেন।

ছেলে ও জামাতা গ্রেপ্তার, রিমাণ্ড চেয়ে আবেদন

টাঙ্গাইলের সখীপুরে রওশনারা বেগম (৫৫) নামের এক বিধবাকে কুপিয়ে হত্যার অভিযোগে পুলিশ ওই বিধবার একমাত্র ছেলে আবদুর রশিদ (৩০) ও মেয়ের স্বামী আবু সাঈদকে (৩০) গ্রেপ্তার করেছে।

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’, নিহত ৪

রাজধানী ও কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ চারজন নিহত হয়েছেন। আজ বুধবার ভোরের দিকে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ বলছে, রাজধানীতে নিহত দুজনই ছিনতাইকারী।

মৌলভীবাজারের কুলাউড়ায় শিশু ধর্ষণের ঘটনায় মামা ও ভন্ড কবিরাজ আটক!

কুলাউড়া উপজেলার চাতলাপুর চা বাগানে কবিরাজি চিকিৎসা সেবা দেয়ার নাম করে ভিকটিমের মামাকে বেঁধে ভাগ্নিকে ধর্ষণের ঘটনা ঘটেছে।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক ভূয়া ডিগ্রীধারী ডাক্তারকে ১ লক্ষ টাকা জরিমানা

শ্রীমঙ্গলে ভ্রাম্যমান আদালতের অভিযানে এক ভূয়া ডিগ্রীধারী ডাক্তারকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (১৯ জুলাই) দুপুরে শহরের একটি ডায়াগনস্টিক অ্যান্ড কলসালটেশন সেন্টার মেডি হেল্প সার্ভিসেস হতে ডা. এমএম এ বারীকে তার নামের সাথে অতিরিক্ত পদবী যুক্ত করার অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।

দৌলতদিয়ায় ১০ দালাল গ্রেফতার

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে ট্রাক পারাপারের দালল চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম