নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর                       শাহজালালে ৭ কেজি স্বর্ণসহ মালয়েশীয় নাগরিক আটক                       রাজধানীর যে সব এলাকায় ১০ ঘণ্টা গ্যাস থাকবে না আজ                       রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩                       চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত       

নেপালে বিমান বিধ্বস্ত হয়ে ২ জন নিহত

নেপালে বুধবার খারাপ আবহাওয়ার কারণে একটি পরিবহন বিমান বিধ্বস্ত হলে পাইলট ও কো-পাইলট নিহত হয়। দেশটিতে এটিই সর্বশেষ বিমান দুর্ঘটনা। দ্য মাকালু বিমান সংস্থার পরিবহন বিমানটির উড্ডয়নের পর পরই নিয়ন্ত্রণ কক্ষের সঙ্গে এর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় এবং পাহাড়ি এলাকায় বিধ্বস্ত হয়।
 
 
উত্তর-পশ্চিম জেলা হুমলা জেলায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। বিমানের ধ্বংসাবশেষ প্রায় ৩ হাজার ৯শ’ মিটার উঁচু একটি পাহাড়ের ওপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখা গেছে।
 

হুমলা জেলা প্রধান মাধব প্রসাদ দুংগানা জানান, দুর্ঘটনাস্থল থেকে পাইলট ও কো-পাইলটের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, ‘ধারণা করা হচ্ছে খারাপ আবহাওয়ার কারণে বিমানটি গতিপথ হারিয়ে ফেলে এবং পাহাড়ি এলাকায় বিধ্বস্ত হয়। খবর এএফপি’র।

  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম