বাউবির এসএসসি পরীক্ষার ফল প্রকাশ                       আবারও পেছালো বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ                       দেশের পৌনে দুই কোটি মানুষ ম্যালেরিয়া ঝুঁকিতে                       পুলিশ সদস্য নিহত কাভার্ডভ্যান চাপায়                       রুয়েটের বাস চালক সালামকে দৃবুর্ত্তদের জি.আই পাইপ ও ছুরিকাঘাত : রামেকে মৃত্যু       

খালেদার মামলা নিয়ে রাজনীতি করে সফল হবেন না: অ্যাটর্নি জেনারেল

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, খালেদা জিয়ার মামলা নিয়ে যারা রাজনীতি করতে চাচ্ছেন তারা নিশ্চয়ই সফল হবে না। কারণ এখানে কোনো রাজনীতির বিষয় না। এটা সাধারণ অপরাধের বিষয়। তিনি বলেন, আদালতের রায়ের ওপর নির্ভর করবে সে নির্বাচন করতে পারবে কিনা?
 
আজ সোমবার নিজ কার্যালয়ে সংবাদ সম্মলনে তিনি এসব কথা বলেন। অ্যাটর্নি জেনারেল বলেন, আদালত আপিল শুনানির জন্য ৮ মে নির্ধারণ করেছেন। এ আদেশের প্রেক্ষিতে খালেদা জিয়াকে আর এখন মুক্তি পাওয়া সম্ভব হবে না। তাকে কারাভোগ করতে হবে।
 
আদেশকে নজিরবিহীন উল্লেখ করেছেন খালেদা জিয়ার আইনজীবীরা- এ বিষয়ে জানতে চাইলে অ্যাটর্নি জেনারেল বলেন, এ ধরনের বক্তব্য নিশ্চয়ই খুব একটি ভালো উচ্চারণ না। জিনিসটাকে রাজনীতিকরণের জন্য তারা চেষ্টা করছে। এখানে খালেদা জিয়াকে সমস্ত রকম সুবিধা দিয়ে আদালত এ দণ্ড প্রদান করেছেন। দণ্ড প্রদানের ক্ষেত্রে আদালত যে কতখানি মহানুভবতার পরিচয় দিয়েছেন, ন্যায়-নিষ্ঠার পরিচয় দিয়েছেন সেটি প্রমাণ পায় তার সামাজিক মর্যাদা ও বয়স বিবেচনায় নিয়ে ৫ বছরের কারাদণ্ড দেয়া। যদিও অন্যদের ১০ বছর দিয়েছেন।

  • ক্রাইমনিউজবিডি.কম

    © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    সম্পাদক ও প্রকাশক:
    মোঃ গোলাম মোস্তফা
    সুইট -১৭, ৫ম তলা, সাহেরা ট্রপিক্যাল সেন্টার,
    ২১৮ ডঃ কুদরত-ই-খোদা রোড,
    নিউ মার্কেট ঢাকা-১২০৯।
    মোবাইল - ০১৫৫৮৫৫৮৫৮৮,
    ই-মেইল : mail-crimenewsbd2013@gmail.com

    এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি
    অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও
    প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

  • গুরুত্বপূর্ণ লিঙ্ক

  • সামাজিক মাধ্যম